Inqilab Logo

শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ০১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

দিন দুপুরে আপত্তিকর অবস্থায় ধরা খেলেন কথিত ছাত্রলীগ নেতা

| প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

জবি সংবাদদাতা : রাজধানী পুরান ঢাকার দিন দুপুরে নারী সাংবাদিকের সঙ্গে আপত্তিকর অবস্থায় ধরা খেলেন কথিত ছাত্রলীগ নেতা কাজী মোবারক হোসেন। স্থানীয় বাসিন্দারা তাকে আটক করে মারধর করে এলাকা ছাড়া করেন। শুক্রবার দুপুর আড়াইটায় সূত্রাপুর ডালপট্টি মোড়ের তনুগঞ্জ লেনের একটি মেস বাসায় এ ঘটনা ঘটে। কাজী মোবারক হোসেন নিজেকে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সম্পাদক বলে দাবি করে থাকেন। এছাড়াও তিনি বিডিনিউজ টোয়ান্টিফোর ডট কমের স্টাফ রির্পোটার। অনলাইন নিউজ পোর্টাল বৈশাখী নিউজ ডট কম-এর নারী সাংবাদিককের সঙ্গে আপত্তিকর অবস্থায় পাওয়া যায়।
স্থানীয়রা জানান, পুরান ঢাকার ডালপট্টি মোড়ের তনুগঞ্জ লেনের একটি বাসা ভাড়া নিয়ে থাকেন মোবারকসহ কয়েকজন। এ বাসায় শুক্রবার দুপুরে দেড়টার সময় আনুমানিক ২২-২৩ বছর বয়সী একটি নারীকে নিয়ে আসেন মোবারক। ব্যাচেলর বাসায় একজন নারীকে প্রবেশ করতে দেখে এলাকাবাসীর সন্দেহ হয়। পরে স্থানীয় লোকজন ওই বাসায় খোঁজ খবর নেন। তারপর এলাকাবাসী তার বাসায় অভিযান চালিয়ে হাতে-নাতে আপত্তিকর অবস্থায় ধরেন তাদেরকে। এ ঘটনা কোনভাবে প্রকাশ না করার জন্য মোটা অংকের টাকার বিনিময়ে মিমাংসা করার চেষ্টা করেন। খবর পেয়ে জবি ছাত্রলীগের কর্মীরা সেখানে যান। এ সময় সবার সামনে ক্ষমা চেয়ে ছাড়া পান ওই নারী ও মোবারক।
কাজী মোবারক হোসেন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের রসায়ন বিভাগের প্রথম ব্যাচের শিক্ষার্থী। এছাড়া স¤প্রতি ছাত্রলীগের সহ-সম্পাদকের পদ দাবি করে আসছেন।
খোঁজ নিয়ে আরো জানা গেছে, ওই নারী সাংবাদিকের সঙ্গে অনেক দিন ধরে সর্ম্পক রয়েছে তার। মাঝেমধ্যেই তাকে নিজের বাসায় নিয়ে আসেন মোবারক। ওই নারী সাংবাদিকের মা সামছুন নাহার ঢাকা মহানগর দক্ষিণ মহিলাদলের সাধারণ সম্পাদক বলে জানা গেছে।
ছাত্রলীগের নেতার বিষয়ে জানতে চাইলে ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ বলেন, কাজী মোবারক হোসেন ছাত্রলীগের কেউ নয়। সে নিজেকে মিথ্যা পরিচয় দিয়ে বেড়ায়। এ বিষয়ে আমি তাকে ডেকে কয়েকবার নিষেধ করেছি। সে সাংবাদিকতা করে। তার ছাত্রলীগ পরিচয় সর্ম্পূন মিথ্যা ও বানোয়াট।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: ছাত্রলীগ


আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ