Inqilab Logo

শুক্রবার, ১৭ মে ২০২৪, ০৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ০৮ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ল²ীপুর জেলা পরিষদের চেয়ারম্যান শামসুল ইসলামের ইন্তেকাল

| প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতাঃ ল²ীপুর জেলা পরিষদের চেয়ারম্যান মো: শামসুল ইসলাম শুক্রবার সকালে নোয়াখালী জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেন। (ইন্নালি ওয়া ইন্ন্ ইলাহে রাজেউন)। মৃত্যুকালে তার বয়স হয়েছিল (৭৫) বছর। তিনি কিছুদিন ধরে জ্বর ও কিডনী রোগে ভুগছিলেন। তিনি বাংলাদেশ সরকারের ত্রাণ ও পুনবার্সন মন্ত্রণালয়ের সাবেক অতিরিক্ত সচিব ও ল²ীপুর জেলা পরিষদের সাবেক প্রশাসক ছিলেন। গত নির্বাচনে তিনি জেলা পরিষদ নির্বাচনে তিনি চেয়ারম্যান নির্বাচিত হন। মৃত্যুকালে তিনি স্ত্রী, দুই ছেলেসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।
গতকাল শুক্রবার বিকেল সাড়ে ৫টায় ল²ীপুর আদর্শ সামাদ উচ্চ বিদ্যালয় মাঠে তার প্রথম জানাজার নামাজ পরে দত্তপাড়া ও বশিকপুরে পৃথক জানাজা শেষে গ্রামের বাড়ীর পারিবারিক কবরস্থানে তাকে দাফন করা হয়। তার মৃত্যুতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা, ল²ীপুর সদর আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল, ল²ীপুর ২ আসনের সংসদ সদস্য মো: নোমান, ল²ীপুর ১ আসনের সংসদ সদস্য এম এ আউয়াল, ল²ীপুর জেলা প্রশাসক হোমায়রা বেগম, আওয়ামীগের কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদুন্নাহার লাইলী, জেলা আওয়ামীলীগ সভাপতি গোলাম ফারুক পিংকু, পৌর মেয়র আলহাজ্ব মোঃ আবু তাহের, জেলা আওয়ামীলীগ সাধারন সম্পাদক এডভোকেট নুরউদ্দিন চৌধুরী নয়ন, সদর উপজেলা চেয়ারম্যান এ কে এম সালাহউদ্দিন টিপু, ঢাকাস্থ ল²ীপুর জেলা সমিতির সভাপতি ফরিদ আহমেদ ভুঁইয়া, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ফখরুল হায়দর চৌধুরী, লক্ষীপুর জেলা সাংবাদিক ফোরাম, ঢাকা’র সভাপতি খুরশিদ আলম ও সাধারণ সম্পাদক জাকির হোসেন লিটনসহ বিভিন্ন রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ গভীর শোক প্রকাশ করেন এবং তার বিদেহী আত্মার মাগফেরাত কামনা করে পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ