Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বিচারপতি আনোয়ারুল হকের জানাজা সম্পন্ন

| প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের চেয়ারম্যান বিচারপতি আনোয়ারুল হকের নামাজে জানাজা সম্পন্ন। গতকাল শুক্রবার জুম্মার নামাযের পর সুপ্রিম কোর্ট গার্ডেন চত্ত¡রে জানাযা নামায অনুষ্ঠিত হয়। জানাজায় অংশ নেন সাবেক প্রধান বিচারপতি মো. মোজাম্মেল হোসেন, আইনমন্ত্রী আনিসুল হক, খাদ্যমন্ত্রী মো. কামরুল ইসলাম, অ্যাটর্নি জেনারেল মাহবুবে আলম, পুলিশের মহাপরিদর্শক একেএম শহীদুল হহ, বার কাউন্সিলের ভাইস চেয়ারম্যান আবদুল বাসেত মজুমদার, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির সভাপতি জয়নুল আবেদীন, সাবেক সভাপতি অ্যাডভোকেট ইউসুফ হোসেন হুমায়ুন। ট্রাইব্যুনালের চিফ প্রসিকিউটর গোলাম আরিফ টিপু, তদন্ত সংস্থার প্রধান সমন্বয়ক আব্দুল হান্নানসহ সুপ্রিম কোর্টের উভয় বিভাগের বিচারপতিবৃন্দ, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনালের বিচারপতি ও সিনিয়র আইনজীবীরা।
জানাজা শেষে ফুল দিয়ে শ্রদ্ধা জানান প্রধান বিচারপতি। আইনমন্ত্রী, সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতি, অ্যাটর্নি জেনারেল, আন্তর্জাতিক অপরাধ ট্রাইব্যুনাল, তদন্ত সংস্থা, প্রসিকিউশন ও বাংলাদেশ আইনজীবী সমিতি। বাদ আসর রাজধানীর জুরাইন কবরস্থানে বিচারপতি আনোয়ারুল হকের লাশ দাফন করা হবে বলে জানানো হয় মরহুমের মাগফিরাত কামনায় আজ শনিবার বাদ আসর মিনিস্ট্রি অ্যাপার্টমেন্টে কুলখানি অনুষ্ঠিত হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ