Inqilab Logo

রবিবার, ৩০ জুন ২০২৪, ১৬ আষাঢ় ১৪৩১, ২৩ যিলহজ ১৪৪৫ হিজরী

দেশের বিভিন্ন স্থানে মসজিদ ভাঙার চক্রান্ত রুখে দিতে হবে -মহাসচিব, ইসলামী আন্দোলন

| প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ইসলামী আন্দোলন বাংলাদেশের মহাসচিব অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেছেন, পচাঁনব্বই ভাগ মুসলমানের দেশে হিন্দুত্ব ও নাস্তিক্যবাদ কায়েমের চক্রান্ত চলছে। তিনি বলেন, নাস্তিক্যবাদী শিক্ষানীতি পুন;স্থাপনের চেষ্টা করা হলে দেশময় কঠোর আন্দোলন গড়ে তোলা হবে। অধ্যক্ষ মাওলানা ইউনুছ আহমাদ বলেন, হাইকোর্টের রায় অনুযায়ী নদীর পিলার থেকে অনেক দূরে থাকার পরেও নিয়ম ভঙ্গ করে রাজধানীর কামরাঙ্গীরচর আশ্রাফাবাদ এলাকার আল-আকসা জামে মসজিদ ও নূর জাহান বেগম জামে মসজিদ নামক দুটি জামে মসজিদসহ সারাদেশের বিভিন্ন স্থানে মসজিদ ভাঙ্গার চক্রান্ত রুখে দিতে হবে।
অধ্যক্ষ ইউনুছ আহমাদ বলেন, শ্রমিকদের শ্রম নিয়ে পুঁজিপতিরা আজ আঙ্গুল ফুলে কলাগাছ হলেও শ্রমিকরা তাদের ন্যায্য অধিকার ফিরে পায়নি। ইসলামী শ্রমনীতি বাস্তবায়ন হলে শুধু মানুষ নয়, বনের পশুরা পর্যন্ত তাদের অধিকার ফিরে পাবে। তাই তিনি সকলস্তরের শ্রমিকদের ইসলামী শ্রমনীতি বাস্তবায়নে ঐক্যবদ্ধ হওয়ার আহŸান জানান।
আজ বিকেলে ইসলামী শ্রমিক আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ আয়োজিত ঈদ পূনর্মিলনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি হাজী শিব্বির আহমদ শাব্বিরের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক হাফেজ শাহাদাত হোসেনের পরিচালনায় অনুষ্ঠিত পুনর্মিলনী অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন, ইসলামী শ্রমিক আন্দোলনের কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি আলহাজ্ব আব্দুর রহমান, শ্রমিক আন্দোলনের সাধারণ সম্পাদক মুহাম্মদ খলিলুর রহমান।
সভাপতির বক্তব্যে হাজী শিব্বির আহমদ শাব্বির বলেন, শ্রমিকদের ন্যায্য অধিকার প্রতিষ্ঠায় সকলকে এগিয়ে আসতে হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ