Inqilab Logo

বৃহস্পতিবার, ৩০ মে ২০২৪, ১৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

তৃণমূল নেতাকর্মীদের দাবি সালথা-নগরকান্দায় নৌকার শক্ত মাঝি চাই

| প্রকাশের সময় : ১৫ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা : ফরিদপুর জেলার সালথা ও নগরকান্দা উপজেলার আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মী ও সাধারণ জনগণের জোড়ালো দাবী আগামী জাতীয় সংসদ নির্বাচনে সালথা-নগরকান্দা ফরিদপুর জাতীয় সংসদ নির্বাচন আসন-২-এ ত্যাগী, সৎ, সাহসী ও নৌকার হাল ধরে রাখার জন্য শক্ত মাঝি মনোনয়ন দেওয়ার আহŸান জানান। এদিকে নগরকান্দা, সালথা এই দুই উপজেলায় নির্বাচনী প্রচার প্রচারণা চালাচ্ছে এলাকার ওয়ান ইলেভেনে সুবিধাভোগী পিডিবির সাবেক ফরিদপুর জেলা আহŸায়ক মেজর অব: আতম হালিম। তার প্রচার প্রচারনায় তৃণমূল নেতাকর্মীদের জানান, তিনি শেখ হাসিনার আস্থাভাজন এবং আগামী জাতীয় সংসদ নির্বাচনে তাকে আওয়ামীলীগ থেকে মনোনয়ন দেওয়া হবে। এ গল্পশুনে চরম ভাবে ক্ষোভ প্রকাশ করেছে দুই উপজেলার আওয়ামীলীগের তৃণমূল নেতাকর্মীরা।
সালথা-নগরকান্দা উপজেলার আওয়ামীলীগ তৃণমূল নেতাকর্মীদের এক কথা মেজর অব: হালিমকে আগামী সংসদ নির্বাচনে মনোনয়ন দেওয়া হলে আমরা নির্বাচনে ভোট দেওয়া থেকে বিরত থাকবো। আমাদের মেজর আতম হালিমের মত কোনো নেতার প্রয়োজন নেই। যে নেতা দীর্ঘ আটবছর এলাকার তৃণমূল নেতাকর্মীদের খোঁজখবর রাখেন নাই। আমরা সংসদ উপনেতার পুত্র আয়মন আকবর চৌধুরী বাবলু মামা কর্তৃক মামলা-হামলার স্বীকার হয়েছি। ওই মুর্হূতে মেজর আতম হালিম আমাদের সাথে কোনো যোগাযোগ রাখে নাই। যেই নেতা আমাদের খোঁজ রাখেন নাই তাকে আমরা কোনো অবস্থাতেই ভোট দেব না। উল্লেখ্য সালথা-নগরকান্দা উপজেলার ৮০ ভাগ আওয়ামীলীগের নেতাকর্মীরা বাবলু মামা দ্বারা নির্যাতিত হয়েছি। এই নির্যাতন থেকে পায় নাই সাংবাদিক পরিবারও। এদিকে এলাকা নগরকান্দা-সালথার এলাকাবাসীরা জানান যদি সৈয়দা সাজেদা চৌধুরী অসুস্থ্যতার কারণে মনোনয়ন না পান, সে ক্ষেত্রে এই উপজেলায় আওয়ামীলীগের নির্ভরযোগ্য কোনো প্রার্থী নাই। তার পরও আমরা মেজর অব: হালিমকে আওয়ামীলীগের প্রার্থী হিসেবে মেনে নেব না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ