Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

১২ বছর পর লেবানন থেকে ফিরে স্বামীর হাতে খুন

কিশোরগঞ্জ জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৭, ৩:২৫ পিএম

কিশোরগঞ্জের পাকুন্দিয়ায় মর্জিনা আক্তার (৩৫) নামে এক গৃহবধূ খুন হয়েছেন। পারিবারিক কলহের জের ধরে শুক্রবার সকালে স্বামী ছমির উদ্দিনের ছুরিকাঘাতে তার মৃত্যু হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। ঘটনার পর থেকে অভিযুক্ত ছমির উদ্দিন পলাতক।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার দিয়াপাড়া গ্রামের ছমির উদ্দিনের স্ত্রী মর্জিনা খাতুন লেবাননে থাকতেন। প্রায় ১২ বছর পর গত বুধবার তিনি দেশে ফিরে আসেন। বাড়িতে আসার পর ছমির উদ্দিন তার কাছে টাকা দাবি করেন। অপারগতা প্রকাশ করায় এ নিয়ে তাদের মধ্যে ঝগড়া হয়।

শুক্রবার সকাল ১০টার দিকে সৈয়দগাঁও গ্রামে মর্জিনার বাবার বাড়িতে ঝগড়ার এক পর্যায়ে ছমির উদ্দিন স্ত্রীকে ছুরিকাঘাত করেন। স্থানীয় লোকজন পাকুন্দিয়া হাসপাতালে নিয়ে গেলে কিছুক্ষণ পরই মর্জিনার মৃত্যু হয়।

পাকুন্দিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শামসুদ্দিন ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ