Inqilab Logo

বুধবার, ২৯ মে ২০২৪, ১৫ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ফেসবুকের কল্যাণে হুইল চেয়ার পেলেন পঙ্গু বৃদ্ধা

| প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

নোয়াখালী ব্যুরো ঃ ফেসবুকের কল্যাণে নোয়াখালীতে অসহায় পঙ্গু বৃদ্ধা হুইল চেয়ার লাভ করেন। গতকাল বৃহস্পতিবার দুপুরে নোয়াখালী সদর উপজেলার বিনোদপুর গ্রামে বৃদ্ধা ছবুরা খাতুনকে হুইল চেয়ার প্রদান করা হয়। সাংবাদিক গোলাম কিবরিয়া রাহাতের ফেসবুকে স্ট্যাটাস দেখে প্রতিবন্ধী ছবুরা খাতুনের পাশে দাঁড়ালেন এস.ই.এল চ্যারিটেবল ফাউন্ডেশন কো-অর্ডিনেটর ইবনুল সাঈদ রানা।
সাংবাদিক গোলাম কিবরিয়া রাহাত ও বেসরকারী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী নাসিম শুভ’র সহযোগিতায় ছবুরা খাতুনের বাড়ীতে গিয়ে তাকে হুইল চেয়ার বিতরণ করা হয়। এসময় উপস্থিত ছিলেন সিনিয়র সাংবাদিক ও নোয়াখালী প্রেসক্লাবের সাবেক সভাপতি বখতিয়ার শিকদার, সাংবাদিক জি.এম হায়দার চৌধুরী, সাংবাদিক মাহবুবুল হাসান চৌধুরী রাসেল, সাংবাদিক সাইদুজ্জামান রাজু, সমাজসেবক মো: ওয়াসিম উদ্দিন, সময় টিভি ফটো সাংবাদিক জামাল উদ্দিন রিহাদ, আবদুল্লাহ আল মামুন প্রমুখ। উল্লেখ্য, বিনোদপুর গ্রামে ছবুরা খাতুন গত ৩ বছর পূর্বে একটি দূর্ঘটনায় দুই’টি পা পঙ্গু হয়। বিধবা বৃদ্ধার সন্তানদের পক্ষে একটি হুইল চেয়ার ক্রয় করার সামর্থ ছিল না।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ