Inqilab Logo

সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫ হিজরী

মনোহরগঞ্জে গৃহবধূকে নির্যাতনের পর বিষ খাইয়ে হত্যার চেষ্টা

| প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


চৌদ্দগ্রাম উপজেলা সংবাদদাতা : কুমিল্লার মনোহরগঞ্জে কামরুন্নাহার (৩৫) নামে এক গৃহবধূকে অমানবিক নির্যাতনের পর মুখে বিষ খাইয়ে হত্যার চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। গৃহবধূ কামরুন্নাহারের পরিবারের অভিযোগ পরকিয়া প্রেমে জড়িয়ে প্রেমিকাকে বিয়ে করে কামরুন্নাহারকে হত্যার উদ্দেশ্যে তাঁর স্বামী আবদুল করিম এমন ঘটনা ঘটিয়েছেন। আবদুল করিম উপজেলার খিলা ইউনিয়নের বান্দুয়াইন গ্রামের আবদুল মতিনের ছেলে।
এদিকে, স্বামীর ভয়াবহ নির্যাতন আর হত্যার চেষ্টার ঘটনায় গৃহবধূ কামরুন্নাহারের অবস্থা এখন সংকটাপন্ন। গতকাল বৃহস্পতিবার সকালে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে দেখা গেছে, হাসপাতালের ৯ নম্বর মহিলা ওয়ার্ডের মেঝেতে শুয়ে অনেকটা মৃত্যুর সঙ্গে লড়ছেন তিনি। চোখ মেলে দেখার শক্তিও হারিয়ে ফেলেছেন। গত বুধবার সকালে নির্যাতন ও বিষ খাইয়ে হত্যার চেষ্টার পর থেকেই ওই গৃহবধূ অচেতন অবস্থায় রয়েছেন বলে জানিয়েছেন পরিবারের সদস্যরা ।
ওই গৃহবধূর পরিবার ও স্থানীয় সূত্র জানায়, ২০০১ সালে উপজেলার খিলা ইউনিয়নের বান্দুয়াইন গ্রামের আবদুল মতিনের ছেলে আবদুল করিমের সঙ্গে একই ইউনিয়নের পশ্চিম বাতাবাড়িয়া গ্রামের মো.ইউনুস মিয়ার মেয়ে কামরুন্নাহারের সামাজিকভাবে বিয়ে হয়। বর্তমানে দাম্পত্য জীবনে তাঁদের ৩ ছেলে ও ২ মেয়ে সন্তান রয়েছে। বিয়ের পর করিম সৌদি আরবে পাড়ি দেয়। গত কয়েক বছর আগে বিদেশে থাকা অবস্থায় নিজ গ্রামের এক প্রবাসীর স্ত্রীর সঙ্গে পরকিয়া প্রেমে জড়িয়ে পড়ে করিম। এরপর ২০১৪ সালে দেশে এসে বান্দুয়াইন বাজারে মুদি দোকান দেন তিনি। একই সঙ্গে ওই পরকিয়া প্রেমিকাকে বিয়েও করেন তিনি।
তবে এসব অভিযোগ প্রসঙ্গে জানতে অভিযুক্ত আবদুল করিমের মুঠোফোনে গতকাল বৃহস্পতিবার সকালে ফোন করা হলে তিনি সাংবাদিক পরিচয় পেয়েই মুঠোফোনের সংযোগটি বিচ্ছিন্ন করেন। এরপর একাধিকবার ফোন করা হলেও এক পর্যায়ে ফোনটি বন্ধ করে দেন তিনি। এ ব্যাপারে মনোহরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.সামছুজ্জামান বলেন, আমি এ ঘটনার খবর পেয়েছি। ওই গৃহবধূর পরিবারকে বলেছি থানায় এসে অভিযোগ দিতে। অভিযোগ পেলে এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ