Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

প্রধানমন্ত্রীর অর্জনকে স্বাগত জানিয়ে ময়মনসিংহ শোডাউন

| প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


বিশেষ সংবাদদাতা, ময়মনসিংহ ব্যুরো : যুক্তরাষ্ট্রের রাজধানী ওয়াশিংটন ডিসিতে ‘নারী রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী’ শীর্ষক প্রকাশিত গ্রন্থে রাষ্ট্রনায়ক শেখ হাসিনা বিশ্বের ১৮ জন নারী জাতীয় নেতার তালিকায় বিশেষভাবে মূল্যায়িত হওয়ায় তার এ অর্জনকে স্বাগত জানিয়ে বিশাল শোভাযাত্রা ও ঐতিহাসিক শোডাউন করেছে ময়মনসিংহ মহানগর যুবলীগ।
গতকাল বৃহস্পতিবার বিকেলে নগরীর আকুয়া মোড়লপাড়া এলাকার মহানগর যুবলীগের অস্থায়ী কার্যালয়ের সামনে থেকে এ বিশাল শোভাযাত্রার নেতৃত্ব দেন ময়মনসিংহ মহানগর যুবলীগের আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমান। স্মরণকালের সর্ববৃহৎ শোভাযাত্রাটি নগরীর প্রধান প্রধান সড়ক ঘুরে টাউন হল মোড়ে গিয়ে শেষ হয়।
পরে সেখানে এক সমাবেশে মহানগর যুবলীগ আহবায়ক মোহাম্মদ শাহীনুর রহমান জানান, ‘নারী রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী’ শীর্ষক গ্রন্থের লেখক প্রখ্যাত মানবাধিকার কর্মী ও শিক্ষাবীদ রিচার্ড ও ব্রাইয়েন রাষ্ট্রনায়ক, প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সম্প্রতি ওই গ্রন্থে বিশেষভাবে মূল্যায়ন করায় আমরা গর্বিত ও উচ্ছ¡সিত। এ মাহেন্দ্রক্ষণকে স্বর্ণাক্ষরে লিখে রাখতে ময়মনসিংহ মহানগর যুবলীগের সর্বস্তরের নেতা-কর্মীরা ‘বিশ্বময় বিশ্বনেতা রাষ্ট্রনায়ক শেখ হাসিনা’ শিরোনামে নগরজুড়ে বিশাল শোভাযাত্রার মাধ্যমে নেত্রীর এ অর্জনকে স্বাগত জানিয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ