Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীর তুরাগে নির্মাণাধীন ভবন থেকে পরে শ্রমিকের মৃত্যু

| প্রকাশের সময় : ১৪ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর তুরাগেরর নলভোগ এলাকার একটি নির্মাণাধীন ভবন থেকে পরে আব্দুল্লাহ (২৫) নামে এক নির্মাণ শ্রমিকের মৃত্যু হয়েছে। পুলিশ তার লাশ উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেখেছে। গতকাল বৃহস্পতিবার (১৩ জুলাই) বেলা ১১টার দিকে এই ঘটনা ঘটে। নিহত আব্দুল্লাহ শরিয়তপুরের ডামুড্ডা উপজেলার নানরা গ্রামের রাজ্জাকের ছেলে। তিনি তুরাগ নলভোগ এলাকায় একটি বাসায় ভাড়া থাকতেন।
নিহত ব্যক্তির ভগ্নিপতি সাদ্দাম হোসেন জানান, আব্দুল্লাহ তুরাগ নয়ানগর এলাকায় জুবায়ের হোসেনের ৭ তলা বাড়ির ৬ তলায় কাজ করার সময় অসাবধানতার কারণে নিচে পড়ে গুরুতর আহত হয়। পরে আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক দুপুর ৩টার দিকে মৃত ঘোষণা করেন। ঢামেক হাসপাতালের পুলিশ বক্সেরর ইনচার্জ (এসআই) বাচ্চু মিয়া মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে রাখা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ