Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গাছের সঙ্গে বাসের ধাক্কায় চালক নিহত

লালমনিরহাট জেলা সংবাদদাতা | প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৭, ১২:৩১ পিএম

লালমনিরহাটের হাতীবান্ধায় গাছের সঙ্গে ধাক্কা লেগে আলম মিয়া নামের এক বাসচালক ঘটনাস্থলেই নিহত হয়েছেন। আহত হয়েছেন সহকারী চালকসহ ৫ জন বাসযাত্রী। বৃহস্পতিবার (১৩ জুলাই) সকালে হাতীবান্ধা উপজেলার ভোটমারী ঘুন্টিঘর নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে। হাতীবান্ধা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) রেজাউল করিম রেজা এ তথ্য জানান।

আলম মিয়া লালমনিরহাট সদর উপজেলার বড়বাড়ী ইউনিয়নের বড়বাড়ী এলাকার বাসিন্দা। তিনি বুড়িমারী-লালমনিরহাট-ঢাকা রুটের খোকন পরিবহনের একটি বাসের চালক ছিলেন।
হাতীবান্ধা থানার ওসি রেজাউল করিম রেজা বলেন, ‘নিহত বাস চালকের লাশ উদ্ধার করা হয়েছে। দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধারের চেষ্টা চলছে।’

প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে ওসি আরও জানান, ঢাকা থেকে ছেড়ে আসা বুড়িমারী স্থলবন্দরগামী বাসটি গাছের সঙ্গে ধাক্কা লেগে সামনের অংশ দুমড়ে-মুচড়ে যায়। স্থানীয় লোকজন আহতদেরকে উদ্ধার করে হাতীবান্ধা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক চালক আলমকে মৃত ঘোষণা করে। অন্যদের হাসপাতালে ভর্তি করানো হয়। সহকারী চালক আব্দুল মালেকের অবস্থার অবনতি ঘটলে তাকে রংপুর মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ