Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

কুড়িগ্রামের বিভিন্ন সীমান্ত থেকে ১৭৮টি গরু আটক

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

শফিকুল ইসলাম বেবু, কুড়িগ্রাম : কুড়িগ্রামের বিভিন্ন সীমান্ত থেকে ১শ৭৮টি ভারতীয় গরু আটক করেছে বিজিবি। আটককৃত এসব গরুর মূল্য প্রায় ৫৭ লাখ টাকা। বিজিবি জানায়, ভুরুঙ্গামারী উপজেলার শালঝোড় বিওপির বিজিবি কর্তৃক অভিযান চালিয়ে ভারতীয় গরু আটক করেছে। শালঝোড় বিওপির সুবেদার মোঃ মেহেদুল হক এর নেতৃত্বে এ অভিযান পরিচালনা করে। টহল দলটি গোপন সংবাদের ভিত্তিতে চোরাচালান পাঁচার প্রতিরোধ অভিযানের উদ্দেশ্যে গতকাল ভোররাতে আর্ন্তজাতিক পিলার ৯৮৮ হতে আনুমানিক ৫০০ গজ বাংলাদেশের অভ্যন্তরে কাইজারচর (নদী হতে) নামক স্থানে অবস্থান গ্রহণ করে। পরে কয়েকজন লোক নদীপথে কলার ভেলায় গরু বেঁধে নিয়ে আসতে থাকলে টহলদলকে দেখা মাত্রই গরু ভেলা রেখে নৌকা নিয়ে দ্রæত পালিয়ে যায়।
মদ বিক্রেতাদের অত্যাচারে অতিষ্ঠ
খুলনা ব্যুরো : খুলনার বড় বাজারের রেলওয়ে এ্যাপ্রোচ রোডে অবৈধ মাদক বিক্রেতাদের অত্যাচারে অতিষ্ঠ প্রতিষ্ঠিত ব্যবসায়ীরা। এঘটনায় ১৪৩/২ স্টেশন রোডের খানজাহান আলী মসজিদ গলির (ধান চাল পাইকারী আমদানী ও রপ্তানীকারক) মেসার্স সুকান্ত বাণিজ্য ভান্ডারের মালিক সুকান্ত ভৌমিক গত সোমবার খুলনা সদর থানায় জীবনের নিরাপত্তাহীনতায় সাধারণ ডায়েরি করেছেন (যার নং-৮০৪, ১০-০৭-১৭ইং)।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ