Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

কিশোরগঞ্জের শিশু সিয়াম আশাশুনিতে

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

আশাশুনি (সাতক্ষীরা) উপজেলা সংবাদদাতা ঃ ঢাকা বিভাগের কিশোরগঞ্জ জেলার মাদরাসা পড়–য়া এক শিশু আশাশুনিতে অবস্থান করছে। খুলনা সোনাডাঙ্গা বাস টার্মিনালে কাঁদতে থাকা শিশুটিকে উদ্ধার করে আশাশুনিতে আনা হয়েছে।
উদ্ধার হওয়া শিশুটি কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলা সদরের গরু ব্যবসায়ী আব্দুল মান্নান চৌধুরীর পুত্র নাদির সিয়াম (১২) বলে সিয়াম ঠিকানা জানিয়েছে। সিয়াম ইটনা আলিয়া মাদরাসাার ৫ম শ্রেনীর ছাত্র। শিক্ষকের উপর অভিমান করে সিয়াম ইটনা থেকে কিশোরগঞ্জ জেলা সদর রেলস্টেশনে গিয়ে রেলে চড়ে খুলনায় আসে। সিয়াম ব্যাগ হারিয়ে ফেলায় পরিবারের মোবাইল নাম্বার হারিয়ে ফেলেছে। সিয়ামকে নিজ ঠিকানায় পৌছে দিতে শাহাদাত-আলামিন তাকে সাথে করে বাড়ীতে নিয়ে আসেন।
বিষয়টি ইটনা থানার অফিসার ইনচার্জকে অবহিত করলে তিনি বলেন, এখনও পর্যন্ত কেউ এমন অভিযোগ করেননি। তবে বিষয়টি খোঁজ নিয়ে দেখছেন বলে জানান। কেউ তার সন্ধান পেলে শাহাদাত (মোবাঃ ০১৭১০১২৫৪১৮) এর সাথে যোগাযোগ করতে অনুরোধ জানান হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ