Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রামে ভূমি প্রতিমন্ত্রীর খালাতো ভাইয়ের লাশ নিজ ফ্ল্যাট থেকে উদ্ধার

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : বন্দরনগরীর বনেদী পরিবারের সন্তান বিশিষ্ট ব্যবসায়ী তারেক সালাম বাবলুর (৪৫) গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল (বুধবার) সন্ধ্যা সাড়ে ৭টার দিকে হালিশহর শান্তিনগর নিজ বাসার ফ্ল্যাট থেকে তার লাশ উদ্ধার করা হয়। তারেক ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদের খালাতো ভাই এবং বিশিষ্ট রাজনীতিবিদ, ব্যবসায়ী মরহুম এম এ সালামের পুত্র। তারেকের কিভাবে মৃত্যু হয়েছে তা তাৎক্ষণিক জানাতে পারেনি হালিশহর থানা পুলিশ। মৃত্যুর খবর শুনেই ছুটে যান ভূমি প্রতিমন্ত্রী।
পুলিশ জানায়, হালিশহরে জেলা পুলিশ লাইনের পাশে সায়মা ভ্যালির ফ্ল্যাটে থাকতেন তারেক। চারদিন আগে তার স্ত্রী ও মেয়ে ঢাকায় যান। তিনদিন ধরে ফ্ল্যাটের দরজা ছিল বন্ধ। গতকাল সন্ধ্যায় ফ্ল্যাট থেকে তীব্র দুর্গন্ধ বের হচ্ছে বলে থানায় ফোন করে জানান পাশের বাসিন্দারা। পুলিশ গিয়ে দরজা ভেঙে দেখতে পান খাটের উপর তারেকের নিথর মৃতদেহ পড়ে আছে। পুলিশ আরও জানায়, তারেকের শরীরে আঘাতে কোন চিহ্ন পাওয়া যায়নি। ফ্ল্যাটের ভেতরেও মিলেনি অস্বাভাবিক মৃত্যুর আলামত। লাশ ময়নাতদন্তের জন্য চমেক হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান হালিশহর থানার ওসি মাহফুজুর রহমান।
এদিকে ডবলমুরিং জোনের সহকারি কমিশনার এবিএম ফয়জুল ইসলাম জানান, হৃদরোগে মৃত্যু হয়েছে বলে আমরা প্রাথমিকভাবে ধারণা করছি। তবে ময়নাতদন্তে নিশ্চিত হওয়া যাবে।
ভূমি প্রতিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী বলেন, হঠাৎ কিভাবে মৃত্যু হয়ে গেল বুঝতে পারছি না। পুলিশ বলছে হৃদরোগ। তবে তারপরও আমি বলেছি ভালভাবে তদন্ত করতে। তারেক সালাম বাবলু সালাম পরিবারের পারিবারিক ব্যবসা দেখাশোনা করতেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ