Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বেনাপোলে স্বর্ণে র বারসহ আটক ১

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বেনাপোল অফিস : মাত্র একদিনের ব্যবধানে এবার বেনাপোল চেকপোস্ট নোম্যান্সল্যান্ড এলাকা থেকে ৭০ ভরি সোনার বার সহ পারভেজ হোসেন (২৬) নামে এক বাংলাদেশী পাসপোর্ট যাত্রীকে আটক করেছে শুল্ক গোয়েন্দা কর্মকর্তরা।
আজ বুধবার সকাল সাড়ে ১০ টায় স্বর্নের এ চালানটি জব্দ করা হয়। আটক ব্যক্তি পারভেজ নারানগঞ্জ জেলার বন্দর থানার মো: মনির হোসেনের ছেলে। তার পাসপোর্ট নং বিএন- ০৭১৫৮৫২। বেনাপোল শুল্ক গোয়েন্দা অধিদফতরের ডেপুটি কমিশনার মো: আব্দুস সাদেক জানান, বেনাপোল চেকপোস্ট দিয়ে বিপুল পরিমান সোনা পাচার হয়ে ভারতে যাচ্ছে এমন ধরনের সংবাদ পেয়ে শুল্ক গোয়েন্দার একটি টিম নোম্যান্সল্যান্ড এলাকায় ভারতগামী পাসপোর্ট যাত্রী পারভেজ হোসেন আটক করে। পরে তার দেহ তল্লাশী করে পায়ের জুতার ভিতর বিশেষ কায়দায় লুকানো ৭০ ভরি ওজনের ৭ টি সোনার বার জব্দ করা হয়। তাকে বেনাপোল পোর্ট থানায় হস্তান্তর করা হয়। তবে বেনাপোল কাষ্টমস চেকপোস্ট দিয়ে কিভাবে কাস্টম ও তল্লাশী কেন্দ্র পার হয়ে গেল তা নিয়ে জনমনে প্রশ্ন উঠেছে।
উল্লেখ্য বেনাপোল চেকপোস্টের ওপারে ভারতের পেট্টাপোল কাস্টম তল্লাশী কেন্দ্রে মঙ্গলবার সকালে ২০ পিস সোনারবার সহ আবু সালাম (৪৭)নামে এক যাত্রীকে আটক করেছে সে দেশের কাস্টমস কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ