Inqilab Logo

বুধবার, ০৩ জুলাই ২০২৪, ১৯ আষাঢ় ১৪৩১, ২৬ যিলহজ ১৪৪৫ হিজরী

চট্টগ্রাম কলেজে ছাত্রলীগের মারামারি

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : চট্টগ্রাম কলেজ ক্যাম্পাসে গতকাল (বুধবার) দ্বিতীয় দিনের মতো ছাত্রলীগের দুই গ্রæপের মারামারি ও ধাওয়া পাল্টা ধাওয়ায় অন্তত ৫জন আহত হয়েছে। এ সময় পুলিশ উভয় পক্ষকে ধাওয়া দিয়ে লাঠিচার্জ করে। তবে কাউকে গ্রেফতার করেনি। চকবাজার থানার ওসি নুরুল হুদা জানান, কলেজ ছাত্রলীগের ওবায়েদ গ্রæপ ও স¤্রাট গ্রæপের কর্মীদের মধ্যে এ মারামারি হয়। সকাল থেকে দুই গ্রæপ মুখোমুখি অবস্থান নিলে সেখানে উত্তেজনা দেখা দেয়। পরে পুলিশ পরিস্থিতি নিয়ন্ত্রণ করে। তবে কাউকে গ্রেফতার করা হয়নি।
ক্যাম্পাস সূত্র জানায়, কলেজ ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন সমর্থিত ছাত্রলীগের দুইটি গ্রæপ বেশ কয়েকদিন থেকে শোডাউন করছিল। মঙ্গলবার দুই পক্ষের মধ্যে মারামারি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এর জের ধরে গতকাল উভয় পক্ষ ক্যাম্পাসে মহড়া দেয়। দফায় দফায় তারা ধাওয়া পাল্টা ধাওয়ায় লিপ্ত হয়। এ সময় কলেজ এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। সকাল থেকে দিনভর ক্যাম্পাস এলাকায় বিপুল সংখ্যক পুলিশ মোতায়েন ছিল।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ