Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বাজি ধরে তুরাগে তলিয়ে গেল যুবক

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

টঙ্গী সংবাদদাতা : চার বন্ধু মিলে বাজি ধরে টঙ্গীর তুরাগ নদী পাড়ি দিতে গিয়ে ৩ বন্ধু উপরে উঠতে পারলেও ইলিয়াস (২৫) নামে এক বন্ধু নদীর স্রোতে গভীর পানিতে তলিয়ে গেছে। গতকাল বুধবার দুপুরে টঙ্গীর রেলব্রিজের পূর্ব পাশে তুরাগ নদীর তীরে এ ঘটনা ঘটে। ইলিয়াস গাজীপুর জেলার টঙ্গীর মধুমিতা রোডের বেলতলা এলাকার মো: দুলাল মিয়ার ছেলে।
প্রত্যক্ষদর্শীরা জানান, গতকাল দুপুরে রনি, আকাশ, তুহিন ও ইলিয়াস চার বন্ধু মিলে তুরাগ নদীর পাড়ে গোসল করতে গিয়ে কার আগে কে তুরাগ নদী পাড়ি দিতে পারবে এ নিয়ে বাজি ধরে। বাজিতে জেতার জন্য চার বন্ধু মিলে নদীতে ঝাঁপ দেয়। এসময় তুরাগ নদীতে প্রচন্ড স্রোত থাকার কারণে স্রোতের টানে একেক জন একেক দিকে বিচ্ছিন্ন হয়ে পড়ে। নিখোঁজ ইলিয়াস নদীর মাঝখানে যেতেই পানির নিচে তলিয়ে যেতে থাকে। অনেক কষ্টে তিন বন্ধু উপরে উঠে আসলেও তাদের বন্ধু ইলিয়াস উপরে উঠে আসতে পারেনি। উপস্থিত লোকজন এসময় ইলিয়াসকে খুঁজে না পেয়ে ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে টঙ্গী, উত্তরা ও ঢাকা কেন্দ্রীয় ফায়ার সার্ভিসের উদ্ধারকারী ডুবুরী দল আসে। এ রিপোর্ট লেখা পর্যন্ত ইলিয়াসের কোন সন্ধান পাওয়া যায়নি।
টঙ্গী ফায়ার সার্ভিসের কর্মকর্তা মাহবুব ইসলাম জানান, আমাদের ধারণা ইলিয়াস আর বেঁচে নেই। আমরা আপ্রাণ চেষ্টা চালাচ্ছি ইলিয়াসের লাশ উদ্ধারে। এদিকে হাজার হাজার উৎসুক জনতা নদীর দু’পাড়ে ইলিয়াসের উদ্ধার অভিযান প্রত্যক্ষ করছে। তুরাগ নদীতে এখন প্রচন্ড স্রোত বইছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ