Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আখাউড়ায় বিধবাকে বিয়ের প্রলোভন দেখিয়ে ধর্ষণ

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

আখাউড়া উপজেলা সংবাদদাতা : আখাউড়ায় বিয়ের প্রলোভন দেখিয়ে এক বিধবাকে জোর পূর্বক ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। গত সোমবার দিবাগত রাতে অভিযুক্ত রোমান মিয়া (৩৫) তার নিজ বাড়ি পৌর শহরের রাধানগরে এ ঘটনা ঘটায়। এ বিষয়ে ধর্ষিতা বাদী হয়ে মঙ্গলবার রাতে আখাউড়া থানায় মামলা দায়ের করেন।
পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকার গাজীপুরের ২৩ বছর বয়সী বিধবা এক নারীর সাথে আখাউড়া পৌর শহরের রাধানগর গ্রামের তাহের মিয়ার ছেলে রোমানের ৬ বছরের পূর্বে পরিচয় হয়। সে থেকেই তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিভিন্ন সময়ে ধর্ষিতার কাছ থেকে ৪৫ হাজার ধার নেয় রোমান। ঘটনার দিন ধর্ষিতাকে আসতে বলেন বাড়িতে। ওই বাড়িতে রোমানের বৃদ্ধ মা ছাড়া আর কেউ ছিল না। ফাঁকা বাড়িতে বিয়ের প্রলোভন দেখিয়ে জোর করে ধর্ষণ করে। পরের দিন সকালে ধর্ষক রোমান ধর্ষিতাকে বিয়ে করবে না বলে জানান এবং তার বাড়িতে চলে যেতে বলেন। আখাউড়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. মোশারফ হোসেন তরফদার বলেন, অভিযুক্ত রোমান পলাতক রয়েছে। গ্রেফতারের চেষ্টা চলছে। ডাক্তারী পরীক্ষার জন্য ধর্ষিতাকে ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ