Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

চাঁদপুর শহরে মাদকাসক্ত ছেলের হাতে মা খুন

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চাঁদপুর জেলা সংবাদদাতা : চাঁদপুরে মাদকের টাকার জন্য মাদকাসক্ত ছেলের হাতে জাহেদা বেগম (৪৫) নামে এক মা খুন হয়েছে। গত মঙ্গলবার রাত চাঁদপুর শহরের ৫ নং কয়লাঘাট এলাকায় এ ঘটনা ঘটে। নিহত জাহেদা বেগম ওই এলাকার আরব আলী বেপারীর স্ত্রী। এ ঘটনায় স্থানীয়দের সহযোগিতায় পুলিশ অভিযুক্ত ঘাতক শরীফ বেপারী (৩০) কে আটক করেছে। পুলিশ ও স্থানীয়দের দাবি নিহতের পুরো পরিবার মাদকের সাথে জড়িত।
নিহতের কন্যা প্রত্যক্ষদর্শী লাকী আক্তার জানায়, মাদকের টাকার জন্যে মায়ের সাথে তার তার ভাইয়ের বাক-বিতন্ডা হয়। পরে ঘরের দরজা জানালা বন্ধ করে শরীফ তার মা’কে পা দিয়ে গলায় চাপা দেয় এবং ইট ও দা দিয়ে মাথায় আঘাত করে খুন করে। স্বামী আরব আলী জানায়, আমার ছেলে কোনো কাজকর্ম করতো না, সে মাদক সেবন করতো। মাদকের টাকার জন্য তার মা’কে প্রায়সময় চাপ প্রয়োগ করতো। টাকা না দিলে প্রায়শই সে বলতো ‘আমি মা’কে খুন করবো’।
এদিকে স্থানীয়দের সহযোগিতায় খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে শরীফকে আটক করে এবং জাহেদ বেগমকে চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে পাঠানো হয়। চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালে চিকিৎসক গোলাম রায়হান জানায়, মাথায় এবং কপালে আঘাতের চিহ্ন রয়েছে। এ আঘাতে তার মৃত্যু হওয়ার কথা নয়। তবে তাদের পরিবার থেকে শুনেছি পা দিয়ে গলায় চাপা দেয়া হয়েছে, হয়তো এতেই তার মৃত্যু হয়েছে। চাঁদপুর মডেল থানার ওসি (তদন্ত) মাহবুবুর রহমান মোল্লা জানায়, খবর শুনে আমরা ঘটনাস্থলে গিয়ে ছেলেকে আটক করতে সক্ষম হই, তার মাকে দ্রæত হাসপাতালে পাঠানোর ব্যবস্থা করি। চাঁদপুর মডেল থানার অফিসার ইনচার্জ ওয়ালি উল্যাহ অলি জানান, ‘তাদের পুরো পরিবার মাদকের সাথে জড়িত। নিহতের মেয়ে লাকী বেগমকে গত ৫ জুলাই মাদকের দায়ে আটক করা হয়। মঙ্গলবার সে জামিনে বের হয়। ছেলেটির সাথে মায়ের বাক-বিতন্ডা হয় একপর্যায়ে সে মাকে খুন করে। এ ব্যাপারে হত্যা মামলা দায়ের করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ