Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

অধ্যাপিকা খালেদা খানমের ইন্তেকাল বার্ষিকী আজ

| প্রকাশের সময় : ১৩ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : শহীদ লে. সেলিম শিক্ষালয়ের প্রতিষ্ঠাতা অধ্যক্ষ ও আবুজর গিফারী (রা.) বিশ্ববিদ্যালয় কলেজের বাংলা বিভাগের সাবেক অধ্যাপিকা মরহুমা খালেদা খানমের আজ ৬ষ্ঠ ইন্তেকাল বার্ষিকী। এ উপলক্ষে আজ বৃহস্পতিবার বিকাল ৪টায় শহীদ লে. সেলিম শিক্ষালয় প্রাঙ্গণে পবিত্র কোরআনখানী, ক্যান্টনমেন্টে মরহুমার কবর জিয়ারত, স্মৃতিচারণ, দুরুদ মাহফিল এবং বিশেষ মুনাজাতের আয়োজন করা হয়েছে।
গতকাল বুধবার বিকালে গণমাধ্যমে প্রকাশের জন্য পাঠানো শহীদ লে. সেলিম শিক্ষালয়ের অধ্যক্ষ আলহাজ মোহাম্মদ আফতাব হোসেন সিকদার স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে ইনকিলাবকে এ তথ্য জানানো হয়।
মরহুমার ইন্তেকাল বার্ষিকী উপলক্ষে আয়োজত অনুষ্ঠানে উপস্থিত থাকার জন্য অভিভাবক, শিক্ষক, শিক্ষার্থী, কর্মকর্তা, কর্মচারী, আত্মীয়-স্বজন ও গুণগ্রাহীদের অনুরোধ জানিয়েছেন স্কুলের বর্তমান অধ্যক্ষ ও আবুজর গিফারী (রা.) বিশ্বাবিদ্যালয় কলেজের অবসরপ্রাপ্ত উপাধ্যক্ষ আলহাজ মোহাম্মদ আফতাব হোসেন সিকদার।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ