Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

নান্দাইলে বৃদ্ধ খুন, গৌরীপুরে ভাতিজিকে খুন করে চাচার আত্মহত্যা

| প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহের নান্দাইলে প্রতিপক্ষের হামলায় বৃদ্ধ খুন ও গৌরীপুরে পৃথক ঘটনায় ভাতিজিকে খুন করে চাচা আত্মহত্যা করার ঘটনা ঘটেছে। পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, গত সোমবার রাতে নান্দাইল উপজেলার চন্ডিপাশা ইউনিয়নের বানাইল গ্রামে এশার নামাজ আদায় করতে বাড়ি থেকে মসজিদে যাওয়ার পথে আবু হানিফা (৬৫)কে তার ভাই ও ভাতিজারা পিটিয়ে ও কুপিয়ে মারাত্মক জখম করে। এ সময় আবু হানিফার আর্তচিৎকারে স্থানীয়রা এসে তাকে উদ্ধার করে প্রথমে উপজেলা হাসপাতাল ও পরে ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।
জানাযায়, এ ঘটনার পর প্রতিপক্ষ আবু কাওসার ও উমর আলী পলাতক রয়েছে। নান্দাইল মডেল থানার ওসি ইউনুস আলী জানান, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে এ হত্যাকান্ডের ঘটনা ঘটেছে। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।
অপর দিকে জেলার গৌরীপুর উপজেলায় জান্নাত (১২) নামের এক শিশুকে ছুরিকাঘাত করে হত্যার পর তার চাচাও আত্মহত্যা করেছেন। সোমবার রাতে উপজেলার মইল্যাকান্দা গ্রামে এ ঘটনা ঘটে। তবে কী কারণে চাচা তাঁর ভাতিজিকে কেন হত্যা করেছে তা জানা যায়নি।
গৌরীপুর থানার ওসি দেলোয়ার আহমেদ জানান, স্থানীয় কান্দাপাড়ার মিজানুর রহমান তার ভাই মোহাম্মদ শাহজাহানের মেয়ে জান্নাতের গলা ও শরীরের বিভিন্ন স্থানে উপর্যুপরি ছুরিকাঘাত করে। এ সময় বাড়িতে কেউ ছিলেন না। পরে জান্নাতের চিৎকারে স্বজনরা ছুটে এসে মুমূর্ষু অবস্থায় তাকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। জানাযায়, জান্নাত শ্যামগঞ্জ পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্রী ছিল। ওসি দেলোয়ার জানান, ভাতিজিকে ছুরি দিয়ে আঘাতের পর মিজানুর রহমানও একই ছুরি দিয়ে নিজের গলা কেটে আত্মহত্যা করেন। মিজানুর রহমান বিবাহিত হলেও তার স্ত্রী বাড়িতে থাকেন না বলে স্বজনরা জানিয়েছেন। তবে কী কারণে মিজান তাঁর ভাতিজিকে হত্যা করা হয়ে তা তদন্ত না করে বলা যাবে না।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ