Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

সাতক্ষীরা গণপূর্তের নির্বাহী প্রকৌশলীর বিদায় সংবর্ধনা

| প্রকাশের সময় : ১২ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

আক্তারুজ্জামান বাচ্চু, সাতক্ষীরা থেকে : সাতক্ষীরা গণপূর্ত বিভাগে সদ্য যোগদানকৃত নির্বাহী প্রকৌশলী এ কে এম ফজলুর রহমানের সভাপতিত্বে ১০ জুলাই সোমবার সন্ধ্যায় পূর্তভবনে নির্বাহী প্রকৌশলী ফ্রান্সিস আশীষ ডি. কস্তা এর বিদায় সংবর্ধণা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সাতক্ষীরার জেলা প্রশাসক আবুল কাশেম মোঃ মহিউদ্দিন। এছাড়া বিশেষ অতিথি ছিলেন গণপূর্ত বিভাগ-১, খুলনার নির্বাহী প্রকৌশলী মোঃ জাকির হোসেন। প্রকৌ. ফ্রান্সিস আশীষ ডি. কস্তা তাঁর আবেগ-আপ্লুত কন্ঠে বিভিন্ন স্মৃতিচারণ করেন এবং তাঁর দীর্ঘ ছয় বছরের কর্মকালে সহযোগিতার সকলকে ধন্যবাদ জ্ঞাপণ করেন।
প্রধান অতিথির বক্তব্য জেলা প্রশাসক বলেন, প্রকৌ. ফ্রান্সিস আশীষ ডি.কস্তা একজন প্রচারবিমূখ, স্বজ্জন, কর্মঠ, দক্ষ প্রকৌশলী হিসেবে সাতক্ষীরা জেলায় বিভিন্ন সরকারী ভবন তথা অবকাঠামো নির্মাণ ও রক্ষণাবেক্ষণে অন্যন্য-অসামান্য অবদান রেখেছেন যা সাতক্ষীরাবাসীর কাছে স্মরনীয় হয়ে থাকবে।
বিশেষ অতিথি তাঁর বক্তব্য উল্লেখ করেন, কৃতি প্রকৌশলী হিসেবে বিভিন্ন উন্নয়নমূলক প্রকল্প বাস্তবায়নে বিদায়ী প্রকৌশলী বিশেষ ভূমিকা রেখেছেন।
অনুষ্ঠানে স্মৃতিচারণমূলক বক্তব্য উপস্থাপন করেন ড. এস. এম. হেলাল উদ্দিন, মোঃ ফিরোজুর রহমান, মোঃ সাইফুল ইসলাম, মোঃ আবু দাউদ আলম, মোঃ গোলাম মোস্তফা প্রমূখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ