Inqilab Logo

শনিবার, ২৯ জুন ২০২৪, ১৫ আষাঢ় ১৪৩১, ২২ যিলহজ ১৪৪৫ হিজরী

ময়মনসিংহ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি ইসহাক মÐল আর নেই

| প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ময়মনসিংহ ব্যুরো : ময়মনসিংহ সদর উপজেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট এসএম ইসহাক মন্ডল আর নেই (ইন্নালিল্লাহি ওয়া ইন্না ইলাহে রাজিউন)। গতকাল সোমবার দুপুরে রাজধানীর অ্যাপোলো হাসপাতালে তিনি শেষ নি:শ্বাস ত্যাগ করেন। মৃত্যুকালে তার বয়স ছিল ৬৫ বছর। তিনি দীর্ঘদিন যাবত কিডনী, ডায়বেটিসসহ নানা জটিল রোগে ভুগছিলেন। ময়মনসিংহ জেলা আ’লীগের সাবেক দপ্তর সম্পাদক হোসাইন জাহাঙ্গীর বাবু জানান, সোমবার দিবাগত রাতে তার মরদেহ নগরীর নাটকঘর লেনস্থ নিজ বাস ভবনে আনা হবে। জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক এবিএম আখতারুজ্জামান রবিন জানান, মঙ্গলবার সকাল ১১টায় জেলা আইনজীবী সমিতি প্রাঙ্গণে মরহুমের প্রথম জানাযা, দুপুর ১২টায় আঞ্জুমান ঈদগাহ মাঠে দ্বিতীয় জানাযা এবং দুপুরে মহরুমের গ্রামের বাড়ী সদও উপজেলার বাড়েরারপার সরকার বাড়ী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে তৃতীয় জানাযা শেষে পারিবারিক করবস্থানে তাঁর দাফন সম্পুন্ন হবে।
এদিকে দলের ত্যাগী ও পরীক্ষিত এ নেতার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছেন ধর্মমন্ত্রী প্রিন্সিপাল মতিউর রহমান, জেলা আওয়ামী লীগ সভাপতি অ্যাডভোকেট জহিরুল হক খোকা, সাধারণ সম্পাদক অ্যাডভোকেট মোয়াজ্জেম হোসেন বাবুল, পৌর মেয়র মো. ইকরামুল হক টিটু, প্রেসক্লাব ময়মনসিংহের সাধারণ সম্পাদক মো. শামসুল আলম খান, মহানগর আওয়ামী যুবলীগের আহবায়ক শাহীনুর রহমান প্রমুখ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ