Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

হাকিমপুরে নিখোঁজের ৯ দিন পর হাত-পা বাঁধা লাশ উদ্ধার

| প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

হিলি (দিনাজপুর) সংবাদদাতা : দিনাজপুরের হাকিমপুরে নিখোঁজের ৯ দিন পর হাত-পা বাঁধা এবং গলায় ফাঁস দেয়া অবস্থায় আব্দুর রহিম নামের এক ব্যক্তির গলিত লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সোমবার সকালে স্থানীয় লোকজন উপজেলার খাট্টাউচনা এলাকায় ধান ক্ষেতের পার্শ্ববর্তী একটি ঝোপের ডোবায় লাশটি পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পরে পুলিশ এসে লাশটি উদ্ধার করে। ঘটনায় জড়িত থাকার অভিযোগে তোসলিম নামের একজনকে আটক করেছে পুলিশ। নিহত আব্দুর রহিম উপজেলার বোয়ালদার ইউনিয়নের পালী বটতলী গ্রামের মৃত রমজান আলীর ছেলে। সে রাতের বেলায় ধান ক্ষেতের সেচ যন্ত্র পাহারার কাজ করতো। সে গত ২ জুলাই থেকে নিখোঁজ ছিলো। পরিবারের ধারনা, ওই দিনই দূর্বত্ত¡রা আব্দুর রহিমকে খুন করে লাশটি ওই ঝোপের ডোবায় ফেলে পালিয়ে যায়।
স্থানীয় লোকজন জানায়, ধান ক্ষেতের ওই ঝোপটির অবস্থান একদম নিরিবিলি হওয়াই সহজে কোন লোক সেখানে যায়না। সোমবার সকালে মাঠে কাজ করার সময় এক ক্ষেতমুজুর প্রকৃতির ডাকে সাড়া দেয়ার জন্য ওই ঝোপে কাছে যায়। এসময় ঝোপের মধ্যে একটি ডোবায় এক জনের গলিত লাশ দেখতে পেয়ে আশপাশের লোকদের খবর দেয়। পরে লোকজন লাশটি দেখে থানা পুলিশকে খরব দিলে পুলিশ এসে লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসে।
হাকিমপুর থানা ভারপ্রাপ্ত পুলিশ কর্মকর্তা ওসি আব্দুস সবুর জানয়, লাশটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর মর্গে পাঠানো হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ