Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

সন্ত্রাস দমন ও মাদক নির্মূলে ঐক্যবদ্ধ হতে হবে এমপি লতিফ

| প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : নগরীর বন্দর-পতেঙ্গা এলাকায় আইন-শৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে সকলের সহযোগিতা কামনা করে স্থানীয় সংসদ সদস্য এম এ লতিফ বলেছেন, সন্ত্রাস দমন ও মাদক নির্মূলে ঐক্যবদ্ধ হতে হবে। সকলের সম্মিলিত প্রয়াস ছাড়া এলাকাকে সন্ত্রাসমুক্ত করা যাবেনা। গতকাল (সোমবার) আগ্রাবাদস্থ চেম্বার মিলনায়তনে চট্টগ্রাম-১১ সংসদীয় আসনের জনপ্রতিনিধি, পেশাজীবীসহ বিশিষ্ট ব্যক্তিবর্গের সাথে মতবিনিময় সভায় সভাপতির বক্তব্যে এ আহŸান জানান তিনি।
সভায় ওয়ার্ড কাউন্সিলর, রাজনৈতিক ও সমাজের গণ্যমান্য ব্যক্তিবর্গ মতবিনিময় করেন। এম এ লতিফ বলেন, সুশিক্ষা ও সামাজিক সচেতনা বৃদ্ধি এবং বেকার যুবকদের যথাযথ প্রশিক্ষণের মাধ্যমে আত্মনির্ভরশীল করে বহুমূখী কর্মসংস্থানের ব্যবস্থা করলে সমাজ থেকে অপরাধ প্রবণতা হ্রাস পাবে। তিনি দলীয় নেতাকর্মীদের কোন্দল ভুলে জনসেবার মাধ্যমে বর্তমান আওয়ামী লীগ সরকারের ভাবমূর্তি উজ্জ্বল করার আহŸান জানান।
এতে আওয়ামী লীগ নেতা শেখ মাহমুদ ইসহাক, মাহবুবুল হক মিয়া, কাউন্সিলর মোঃ জয়নাল আবেদীন, ছালেহ আহমদ চৌধুরী ও মোহাম্মদ হাবিবুল হক, লবণ শ্রমিক লীগ সভাপতি আব্দুল মতিন মাস্টার বক্তব্য রাখেন।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ