Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

ঝিনাইদহে ন্যাশনাল ব্যাংকের ১৯২তম শাখা উদ্বোধন

| প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ন্যাশনাল ব্যাংক লিমিটেডের ১৯২তম শাখা ঝিনাইদহে গতকাল উদ্বোধন করা হয়েছে। ন্যাশনাল ব্যাংকের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা জয়নুল হক সিকদার-এর পক্ষে ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) চৌধুরী মোসতাক আহমেদ ফিতা কেটে আনুষ্ঠানিকভাবে শাখাটি উদ্বোধন করেন। ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক ওয়াসিফ আলী খানসহ অন্য উর্দ্ধতন কর্মকতাবৃন্দ ও ঝিনাইদহ পৌরসভার মেয়র সাইদুল করিম মিন্টু এবং স্থানীয় বিশিষ্ট ব্যবসায়ী, মুক্তিযোদ্ধা ও বিভিন্ন শ্রেণী-পেশার মানুষ অনুষ্ঠানে উপস্থিত ছিলেন।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক (চলতি দায়িত্ব) চৌধুরী মোসতাক আহমেদ সভাপতির বক্তব্যে বলেন, ঝিনাইদহে ব্যাংকের ১৯২ তম শাখা উদ্বোধন করতে পেরে ব্যাংক কর্তৃপক্ষ অত্যন্ত গর্বিত ও আনন্দিত। ন্যাশনাল ব্যাংক ঝিনাইদহ শাখা ঝিনাইদহের সামগ্রিক অর্থনৈতিক উন্নয়নে গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে বলে তিনি আশাবাদ ব্যক্ত করেন। সেই সাথে তিনি গ্রাহকদের আধুনিক এবং গুণগত ব্যাংকিং সেবা প্রদানের প্রতিশ্রæতি প্রদান করেন। পরিশেষে তিনি উপস্থিত সকলকে ব্যাংকের পরিচালনা পর্ষদের পক্ষ থেকে ধন্যবাদ জ্ঞাপন করেন। - প্রেস বিজ্ঞপ্তি



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ