Inqilab Logo

সোমবার, ০১ জুলাই ২০২৪, ১৭ আষাঢ় ১৪৩১, ২৪ যিলহজ ১৪৪৫ হিজরী

দৌলতপুরে স্কুল ছাত্রীকে ধর্ষণ

| প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

দৌলতপুর (কুষ্টিয়া) উপজেলা সংবাদদাতা : কুষ্টিয়ার দৌলতপুরে ৮ম শ্রেণীর এক স্কুল ছাত্রী ধর্ষনের শিকার হয়েছে। রোববার রাতে উপজেলার ফিলিপনগর ইউনিয়নের বাহিরমাদী গ্রামের একটি বাগানের ভেতর কৌশলে ডেকে নিয়ে তাকে ধর্ষণ করা হয়।
ধর্ষিতার পরিবার ও স্থানীয়রা জানায়, বাহিরমাদী মাধ্যমিক বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী বাহিরমাদী মধ্যপাড়া গ্রামের বিরাজ মন্ডলের মেয়ে রোববার রাত সাড়ে ৮ টার দিকে বাড়ি থেকে বের হয়ে পার্শ্ববর্তী দোকানে তেল কেনার জন্য যায়। এসময় পূর্ব পরিচয়ের সূত্র ধরে বাহিরমাদী সদরঘাট এলাকার অটোরিক্সা চালক যাদু মন্ডল (৩৮) তাকে কৌশলে ডেকে নিয়ে একটি বাগানে জোরপূর্বক ধর্ষন করে। পরে ধর্ষিতা বাড়ি গিয়ে ধর্ষনের ঘটনা জানালে ধর্ষিতার পিতা রোববার রাতেই মেয়েকে সঙ্গে নিয়ে দৌলতপুর থানায় গিয়ে বিষয়টি দৌলতপুর থানা পুলিশকে জানায়। এ ঘটনায় দৌলতপুর থানায় একটি ধর্ষন মামলা হয়েছে যার নং ২৬। তবে ধর্ষক যাদু মন্ডলকে আটক করতে পারেনি পুলিশ। সে বাহিরমাদী সদরঘাট এলাকার বিচ্ছাদ মন্ডলের ছেলে। গতকাল সোমবার সকালে ধর্ষিতা ¯ু‹লছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য কুষ্টিয়ায় পাঠানো হয়েছে থানা সূত্র নিশ্চিত করেছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ