Inqilab Logo

সোমবার, ২৪ জুন ২০২৪, ১০ আষাঢ় ১৪৩১, ১৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ইয়াবা সেবনের দায়ে এএসআই বরখাস্ত

| প্রকাশের সময় : ১১ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চাঁপাইনবাবগঞ্জ জেলা সংবাদদাতা : চাঁপাইনবাবগঞ্জের সদর উপজেলার কালিনগর মরা পাগলা এলাকায় ইয়াবা সেবনের সময় ধরা পড়ায় ফয়সাল আহমেদ নামে পুলিশের এক এএসআই কে চাকরি থেকে বরখাস্ত হয়েছে। গতকাল সোমবার সকালে তাকে সাময়িক বরখাস্ত করা হয়। তিনি চাঁপাইনবাবগঞ্জ পুলিশ লাইনে কর্মরত ছিলেন।
চাঁপাইনবাবগঞ্জ সদর মডেল থানার ওসি সাবের রেজা আহমেদ জানান, রোববার রাত ৯টার দিকে সদর উপজেলার কালিনগর মরা পাগলা এলাকায় কয়েকজন সহযোগীর সাথে ইয়াবা সেবনের সময় স্থানীয় লোকজন এএসআই ফয়সাল আহমেদ কে ধরে ফেলে। খবর পেয়ে রাত ১১ টার দিকে সদর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে তাকে উদ্ধার করে। ওসি আরো জানান, বিভিন্ন অভিযোগের প্রেক্ষিতে সম্প্রতি ওই এএসআইকে সদর মডেল থানা থেকে পুলিশ লাইনে ক্লোজ করা হয়। চাঁপাইনবাবগঞ্জের পুলিশ সুপার টিএম মোজাহিদুল ইসলাম জানান, মাদক সেবন ও অনৈতিক কর্মকান্ডের কারনে এএসআই ফয়সাল আহমেদ কে সোমবার চাকরি থেকে সাময়িক ররখাস্ত করা হয়েছে। তিনি আরো জানান, এমন অপকর্মের সাথে পুলিশের কোন সদস্য জড়িয়ে পড়লে সাথে সাথে বিভাগীয় ব্যবস্থা নেয়া হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ