Inqilab Logo

শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫ হিজরী

শিবগঞ্জে শিশু ধর্ষণ মামলার আসামী রহমত গ্রেফতার

শিবগঞ্জ (চাঁপাইনবাবগঞ্জ) প্রতিনিধি | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১:৫০ পিএম

আমবাগানের পাহারাদার নানার সাথে দেখা করতে গিয়ে চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে ১০ বছরের এক শিশু পাশবিক নির্যাতন মামলার আসামী রহমত আলী (২৫) কে গ্রেফতার করেছে পুলিশ।
গ্রেফতারকৃত রহমত আলী শ্যামপুর ইউনিয়নের ছোট হাদিনগর চামাটোলা গ্রামের জাহিদুল হকের ছেলে। মামলার তদন্তকারী অফিসার এসআই শহীদুল ইসলাম জানান, গোপন সংবাদের ভিত্তিতে রোববার রাত নয়টার দিকে শ্যামপুর এলাকা আসামী রহমতকে গ্রেফতার করা হয়।
সোমবার আসামী রহমত আলীকে আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, শুক্রবার দুপুরে উপজেলার শ্যামপুর ইউনিয়নের ছোট হাদিনগর চামাটোলা গ্রামের জাইদুল হকের ছেলে রহমত আলী আমবাগান পাহারাদার জুড়ান আলীর নাতনীকে একা পেয়ে বিভিন্ন ধরণের প্রলোভন দেখিয়ে জোর করে মুখ চেপে ধরে আম বাগানের পূর্ব দিকে জঙ্গলের ভিতর নিয়ে গিয়ে লম্পট রহমত জোরপূর্বক শিশুটিকে ধর্ষণ করে ফেলে রেখে পালিয়ে যায়।
পরে শিশুটির আত্মচিৎকারে স্থানীয় লোকজন শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। নির্যাতনের ঘটনায় শিশুটির পিতা জেম আলী থানায় ধর্ষক রহমত আলীকে একমাত্র আসামী করে একটি মামলা দায়ের করেন।

 



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ