Inqilab Logo

শনিবার, ০৬ জুলাই ২০২৪, ২২ আষাঢ় ১৪৩১, ২৯ যিলহজ ১৪৪৫ হিজরী

বখাটেদের হামলায় আহত শ্রমিকলীগ নেতার মৃত্যু

কুমিল্লা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:৩১ পিএম

কুমিল্লার মুরাদনগর উপজেলা সদরে বখাটেদের হামলায় আহত উপজেলা শ্রমিকলীগ নেতা হেলাল মিয়া (২৬) চিকিৎসাধীন অবস্থায় ঢাকায় নেওয়ার পথে মারা গেছেন। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে আটক করেছে মুরাদনগর থানা পুলিশ। আটককৃতরা হলেন, উপজেলা সদরের উত্তর পাড়া গ্রামের সিরাজ মিয়ার ছেলে সোহেল (২০) ও জাহাঙ্গীর হোসেনের ছেলে নিজাম (২২)।

নিহত শ্রমিকলীগ নেতা হেলাল মিয়া উপজেলার সদরের উত্তর পাড়া গ্রামের হোসেন মিয়ার ছেলে।

পরিবার ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ২৯ জুন সকালে মুরাদনগর উপজেলার সদর ইউনিয়নের উত্তরপাড়া গ্রামে স্থানীয় কয়েকজন বখাটে যুবকের মাঝে নারী সংক্রান্ত ঘটনা নিয়ে বাকবিতণ্ডায় জড়ায়। এ সময় হেলাল ঘটনাস্থলে উপস্থিত হয়ে তাদের মধ্যস্থতা করার চেষ্টা করে। একপর্যায়ে উত্তেজিত বখাটে যুবকেরা উল্টো হেলালকেই বেধড়ক লাঠিপেটা করে। লাঠির আঘাতে ঘটনাস্থলেই হেলাল জ্ঞান হারিয়ে ফেলে। খবর পেয়ে স্থানীয়রা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায়। সেখানে থেকে উন্নত চিকিৎসার জন্য কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতালে তাকে প্রেরণ করা হয়। সেখানেও কয়েকদিন চিকিৎসা দেয়ার পর হেলালের অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে রোববার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণের কথা বলে। এরপর ঢাকা নেওয়ার পথে পথিমধ্যে তার মৃত্যু হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ