Inqilab Logo

বৃহস্পতিবার, ০৪ জুলাই ২০২৪, ২০ আষাঢ় ১৪৩১, ২৭ যিলহজ ১৪৪৫ হিজরী

ঈশ্বরগঞ্জে গণসংযোগে মাজেদ বাবু

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

আগামী সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে দেশ ও মানুষকে রক্ষা করুন
ঈশ্বরগঞ্জ (ময়মনসিংহ) উপজেলা সংবাদদাতা : আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে গণসংযোগে উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার লুৎফুল্লাহেল মাজেদ বাবু বলেছেন, সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে দেশ ও দেশের মানুষকে রক্ষা করুন। দেশের মানুষ আজ খুব অসহায়, কেউ মুখ খুলতে পারছে না। প্রতিবাদ করতে পারছেনা, প্রতিবাদ করলেই গুম, খুনের শিকার হচ্ছে। মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। দেশের প্রতিটি উপজেলাতেই একই অবস্থা। এ অবস্থা থেকে উত্তরণের জন্যে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষে ভোট দিয়ে দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের হাতকে শক্তিশালী করার লক্ষ্যে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে বিএনপি নেতাকর্মীদের নির্দেশ দেন। গত শনিবার ময়মনসিংহের ঈশ্বরগঞ্জে গণসংযোগে জনগণের উদ্দেশ্যে তিনি এসব বলেন।
শনিবার সকালে উপজেলার ঐতিহ্যবাহী জামিয়া গাফুরিয়া দারুসুন্নাহ ইসলামপুর মাদ্রাসায় মিলাদ ও মোনাজাতের পর উপজেলার ১১টি ইউনিয়নের মধ্যে ঈশ্বরগঞ্জ, সোহাগী, সরিষা ও জাটিয়া ইউনিয়নে সন্ধ্যা পর্যন্ত গণসংযোগ করেছেন উপজেলা বিএনপির সভাপতি ইঞ্জিনিয়ার লুৎফুল্লাহেল মাজেদ বাবু।
গণসংযোগে উপস্থিত ছিলেন- উপজেলা বিএনপির সহ সভাপতি হোসেন মোহাম্মদ মন্ডল, আহসান পারভেজ, এড. শাহজাহান, সাধারণ সম্পাদক এ কে এম হারুন অর রশিদ, সাংগঠনিক সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আমিরুল ইসলাম ভ‚ঞা মনি, পৌর বিএনপির সহ-সভাপতি নূরুন্নবী, সাধারণ সম্পাদক নূরে আলম জিকু, সাংগঠনিক সম্পাদক এড. তারেক আজিজ, ইউকে স্বেচ্ছাসেবক দলের পাঠাগার সম্পাদক হারুন অর রশীদ, উপজেলা যুবদলের সাধারণ সম্পাদক মোজাম্মেল হোসেন নয়ন, জেলা ছাত্রদল নেতা আমিনুল হক ভ‚ইয়া ইথেন, উপজেলা ছাত্রদলের সহ-সভাপতি আরমান শরিফ, সাধারণ সম্পাদক মো. শাহিন ফরিদ, পৌর ছাত্রদলের যুগ্ম সম্পাদক তরিকুল ইসলাম, কলেজ শাখার সাধারণ সম্পাদক শরিফ, ছাত্রনেতা ফরহাদ,রনি, রাজু সহ উপজেলা পর্যায়ের সকল নেতৃবৃন্দ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ