Inqilab Logo

শনিবার, ০১ জুন ২০২৪, ১৮ জ্যৈষ্ঠ ১৪৩১, ২৩ জিলক্বদ ১৪৪৫ হিজরী

ইভটিজিংয়ের প্রতিবাদ করায় পিতাকে পেটালো বখাটেরা

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

সোনাইমুড়ী (নোয়াখালী) উপজেলা সংবাদদাতা : ৭ম শ্রেণীর ছাত্রীকে ইভটিজিং করার প্রতিবাদ করায় পিতাকে পেটালো বখাটেরা। ঘটনাটি ঘটেছে নোয়াখালী জেলার সোনাইমুড়ী উপজেলার নজরপুর গ্রামে। এ বিষয়ে সোনাইমুড়ী থানায় একটি অভিযোগ দায়ের করেছে ঐ ছাত্রীর পিতা।
অভিযোগ ও ভুক্তভোগী সূত্রে জানা যায়, উপজেলার নাটেশ^র ইউপির নজরপুর গ্রামের আব্দুল খালেক (৪০) এর মেয়ে জান্নাতুল ফেরদাউস (১৫) স্থানীয় বজরা বহুমূখী উচ্চ বিদ্যালয়ের ৭ম শ্রেণীর ছাত্রী। দীর্ঘদিন থেকে একই গ্রামের মোবারক উল্যার ছেলে মোঃ শাকিল (২২) জান্নাতুল ফেরদাউসকে উত্তপ্ত করে আসছিল। স্কুলে আসা যাওয়ার পথে পথ আটকিয়ে বিভিন্ন কু-প্রস্তাব দেওয়া, হাত ধরে টানাটানি, জোর পূর্বক ছবি তুলে সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেওয়াসহ বিভিন্নভাবে হয়রানি করত এবং বিভিন্ন রকম ভয়ভীতি প্রদর্শন করত। ছাত্রী বিষয়টি স্কুল কর্তৃপক্ষ ও তার পরিবারকে জানায়। এই নিয়ে ছাত্রীর পিতা শাকিলের পরিবারকে বারবার বিষয়টি জানালেও এর কোন সুরাহ পাচ্ছিল না ভুক্তভোগীরা। পরে স্থানীয় এলাকাবাসী তাকে উদ্ধার করে সোনাইমুড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। উপজেলা শিক্ষা কর্মকর্তা মোঃ মোস্তফা হোসেন জানান, আমরা প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করেছি। এ বিষয়ে সোনাইমুড়ী থানার এস আই মনোয়ার হোসেন জানান, আামরা বিষয়টি তদন্ত করেছি। ইভটিজারকে ধরার চেষ্ঠা চালানো হচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ