Inqilab Logo

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪, ০৫ আশ্বিন ১৪৩১, ১৬ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ল²ীপুরে অস্ত্রের মুখে কলেজছাত্রী অপহরণ

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতা : ল²ীপুরে বাবা-মাকে পিটিয়ে অস্ত্রের মুখে এক কলেজ ছাত্রীকে অপহরণ করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। গত শনিবার রাত সাড়ে ১১ টার দিকে পৌরসভার আবিরনগর এলাকার কাশেম ড্রাইভারের বাড়ীতে এ ঘটনা ঘটে। এ সময় দুর্বৃত্তদের হামলায় অপহৃতর পিতা আবুল কাশেম ড্রাইভার মা কুলসুম বেগম আহত হয়।
আহতদের ল²ীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। অপহৃত কলেজ ছাত্রী ভবানীগঞ্জ ডিগ্রী কলেজ থেকে এ বছর এইচএসসি পরীক্ষায় অংশগ্রহণ করেছিল। এ ঘটনার সঙ্গে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করেছে পুলিশ।
অপহৃতার মা জানান, তাদের পার্শ্ববর্তী বাড়ীর লেংড়া খোকনের ছেলে নির্মাণ শ্রমিক হেলাল উদ্দিন দীর্ঘদিন থেকে তার মেয়ে কলেজ ছাত্রীকে নানাভাবে উত্যক্ত করে আসছিল। সম্প্রতি মেয়ের বিয়ের কথাবার্তা চলছিল। শনিবার রাত সাড়ে ১১ টার দিকে আমরা স্বামী-স্ত্রী আমাদের বশত ঘরের পার্শ্ববর্তী রান্না ঘরে রাতের খাবার খাচ্ছিলাম, তখন আমার মেয়ে আমাদের বশত ঘরে ছিল। এ সময় হেলাল উদ্দিন ১৫/২০ জন সশস্ত্র সন্ত্রাসী নিয়ে এসে আমাদের রান্না ঘরের দরজা বাহির থেকে বন্ধ করে দিয়ে আমার বশত ঘরে ঢুকে জোরপূর্বক আমার মেয়েকে মুখ বেঁধে অস্ত্রের মুখে অপহরণ করে নিয়ে যায়। এ সময় মেয়ের শোর চিৎকার ও ঘোংগানির আওয়াজ পেয়ে আমরা রান্না ঘরের বেড়া ভেঙ্গে বের হয়ে অপহরণকারীদের বাধা দিলে তারা আমার স্বামী এবং আমাকে লোহার রড দিয়ে পিটিয়ে রক্তাক্ত জখম করে।
খবর পেয়ে ল²ীপুর শহর পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর (পুলিশ পরিদর্শক) আনছারুল করিম ঘটনাস্থল পরিদর্শন করেন। ল²ীপুর সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ লোকমান হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, রোববার সকালে অপহরনে জড়িত সন্দেহে ৫ জনকে আটক করা হয়েছে। অপহৃতাকে উদ্ধারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ