Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

এবারের হজে চট্টগ্রাম থেকে সর্বাধিক ফ্লাইট দেয়া হবে

আটাবের ৪০ বছর পূর্তি অনুষ্ঠান সম্পন্ন

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চট্টগ্রাম ব্যুরো : এসোসিয়েশন অব ট্রাভেল এজেন্টস অব বাংলাদেশ (আটাব)’র কেন্দ্রীয় সভাপতি এস এন মঞ্জুর মোর্শেদ বলেছেন, সদস্যদের স্বার্থ সংরক্ষণের মাধ্যমে আটাব গৌরবের ৪০ বছর পার করেছে। আটাব ব্যবসায়ী সংগঠনের মধ্যে অন্যতম স্থান দখল করে আছে। চট্টগ্রামে জাঁকজমকভাবে আটাবের ৪০ বছর পূর্তি অনুষ্ঠান সত্যিই প্রশংসার দাবিদার। আগামীতে চট্টগ্রামে একটি আটাব সেন্টার নির্মাণে তিনি সকলের সহযোগিতা কামনা করেন। গত বৃহস্পতিবার নগরীর একটি কনভেনশন হলে আটাবের ৪০ বছর পূর্তি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্যে বিমান বাংলাদেশ এয়ারলাইন্সের জেনারেল ম্যানেজার সৈয়দ আহসান হোসেন কাজী বাংলাদেশ বিমান এয়ারলাইন্স যাত্রীদের আন্তরিক সেবা প্রদানে সবসময় সচেষ্ট রয়েছে উল্লেখ করে বলেন, এবারের হজে চট্টগ্রাম থেকে সর্বাধিক ফ্লাইট দেয়া হবে।
আটাব চট্টগ্রাম অঞ্চলের চেয়ারম্যান শাহ আলমের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আটাবের মহাসচিব আসলাম খান, সাবেক মহাসচিব দিন্নু আহমেদ চৌধুরী দিপু, চট্টগ্রাম অঞ্চলের সাবেক সভাপতি আবু জাফর, আবু তাহের, এম এস আলম, আবুল কাশেম, এমদাদুল ইসলাম, নজরুল ইসলাম, চট্টগ্রাম সহকারী জেনারেল ম্যানেজার ইমরুল কায়েস। বক্তব্য রাখেন আটাবর যুগ্ম মহাসচিব আব্দুস ছালাম আরেফ, চট্টগ্রাম অঞ্চলের সচিব শরিয়ত উল্লাহ শহিদ, স্মরণিকা কমিটির আহবায়ক এইচ এম মুজিবুল হক শুক্কুর, হাব চট্টগ্রাম অঞ্চলের সচিব মাহমুদুল হক পেয়ারু প্রমুখ। অনুষ্ঠান শেষে পিএসসি, জেএসসি, এসএসসি, এইচএসসি, এ লেভেল, ও লেভেলে উত্তীর্ণদের সংবর্ধনা প্রদান করা হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ