Inqilab Logo

রোববার, ২৮ এপ্রিল ২০২৪, ১৫ বৈশাখ ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫ হিজরী

জাবির নতুন প্রো-ভিসি ও ট্রেজারার নিয়োগ

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

জাবি সংবাদদাতা : জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের অধ্যাপক মোঃ আমির হোসেনকে প্রো-ভিসি এবং ভূগোল ও পরিবেশ বিভাগের অধ্যাপক শেখ মোঃ মনজুরুল হককে ট্রেজারার পদে নিয়োগ দেওয়া হয়েছে।
গতকাল রবিবার শিক্ষা মন্ত্রণালয়ের সহাকরি সচিব আবদুস সাত্তার মিয়া স্বাক্ষরিত প্রজ্ঞাপনের মাধ্যমে চার বছরের জন্য এই দুটি পদে নিয়োগের আদেশ জারি করা হয়। আদেশে উল্লেখ করা হয়, প্রেসিডেন্ট চ্যান্সেলর প্রয়োজন মনে করলে মেয়াদ শেষ হওয়ার আগেই এসব নিয়োগ বাতিল করতে পারবেন। এর আগে অধ্যাপক মোঃ আমির হোসেন সমাজ বিজ্ঞান অনুষদের ডিন হিসেবে দায়িত্ব পালন করতেন আর অধ্যাপক শেখ মোঃ মনজুরুল হক আইন অনুষদের ডিন হিসেবে দায়িত্বরত ছিলেন। বর্তমানে অধ্যাপক ফারজানা ইসলাম বিশ্ব বিদ্যালয়টির ভিসি এবং অধ্যাপক মোঃ আবুল হোসেন প্রো-ভিসির দায়িত্ব পালন করে আসছেন। আর গত ১৯ জুন কোষাধ্যক্ষ আবুল খায়েরের পদটি খালি হয়। তাই গতকাল অধ্যাপক মনজুরুল হককে এ পদে নিয়োগ দেয়া হয়।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ