Inqilab Logo

সোমবার, ০৮ জুলাই ২০২৪, ২৪ আষাঢ় ১৪৩১, ০১ মুহাররম ১৪৪৬ হিজরী

ফুলবাড়ী সীমান্তে ভারতীয় নাগরিক আটক

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

শফিকুল ইসলাম বেবু, কুড়িগ্রাম : কুড়িগ্রামের ফুলবাড়ী উপজেলার নাওডাঙ্গা ইউনিয়নের কুরুষা ফেরুষা সীমান্ত দিয়ে অবৈধভাবে বাংলাদেশে প্রবেশের সময় গোবিন্দ চন্দ্র সিং (২৮) নামের এক ভারতীয় নাগরিককে আটক করেছে বিজিবি। আটককৃত ভারতীয় নাগরিক ভারতের কোচবিহার জেলার দিনহাটা থানার বশকোটাল গ্রামের আশিষ চন্দ্র সিংয়ের ছেলে বলে জানা গেছে।
বিজিবি সূত্র জানায়, গতকাল রোববার সকালে কুরুষা ফেরুষা সীমান্তের আর্ন্তজাতিক পিলার ৯৩৬ এর কাছ দিয়ে ভারতীয় নাগরিক গোবিন্দ চন্দ্র সিং অবৈধভাবে বাংলাদেশের অভ্যন্তরে প্রবেশ করে। এ সময় কুড়িগ্রাম ৪৫ বিজিবি ব্যাটালিয়নের বালারহাট বিওপির টহলরত বিজিবি সদস্যরা তাকে আটক করে। পরে তাকে ফুলবাড়ি থানায় সোপর্দ করা হয়। এ ব্যাপারে কুড়িগ্রাম ৪৫ বিজিবির বালারহাট বিওপির হাবিলদার ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, বিজিবি-বিএসএফের মধ্যে কোম্পানি পর্যায়ে পতাকা বৈঠকে বিএসএফের কাছে ভারতীয় নাগরিককে হস্তান্তর করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ