Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ল²ীপুরে হাসপাতালে সংঘর্ষ চিকিৎসকসহ আহত ৮ আটক ১০

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ল²ীপুর জেলা সংবাদদাতা : ল²ীপুর সদর হাসপাতালে চিকিৎসা নিতে আসা রোগীর স্বজন ও প্রতিপক্ষের মধ্যে গতকাল বিকেল ৪টার ঘটনা ঘটে।
হামলার ঘটনায় সদর হাসপাতালের ইমার্জেন্সি মেডিকেল অফিসার ডা: জয়নাল আবেদীনসহ কমপক্ষে ৮ জন আহত হয়েছে। পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে। এসময় পুলিশ উভয় পক্ষের ১০জনকে আটক করেছে । আটককৃতরা হলেন, বিবি হাজেরা (৫৫), নাজমুন্নাহার (২২), আজাদ মানিক(৩৬), রাসেল (২০), শাওন (২২), অপর পক্ষের ফাহমিনা আক্তার (৩২), সফিকুল আল রফিক (২৮), সহিদ আলম ভূইয়া, রজিনা (২৬), মাহমুদা (২৭)।
জানা গেছে, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে সদর উপজেলার ১৮নং কুশাখালী ইউনিয়নের রূপচরা গ্রামের খাগুরিয়া এলাকায় আজাদ মানিক গং ও সহিদ আলম ভূইয়া গংদের মধ্যে সংঘর্ষ হয়।
সংঘর্ষে আহত আজাদ গ্রæপের লোকজন প্রথমে চিকিৎসা নিতে আসে পরে সহিদ গ্রæপের লোকজন চিকিৎসা নিতে সদর হাসপাতালে আসলে উভয় পক্ষের মধ্যে হাসপাতালে পুনরায় সংঘর্ষ হয়। এসময় হাসপাতালের চিকিৎসক ও স্টাফরা বাধা দিতে গেলে কর্তব্যরত চিকিৎসকসহ উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়।
কর্তব্যরত ইমার্জেন্সি বিভাগের মেডিকেল অফিসার ডা: জয়নাল আবেদীন জানান, হাসপাতালে আজাদ গ্রæপের বিবি হাজেরাসহ ৫জন চিকিৎসা নিতে আসে, এসময় প্রতিপক্ষের লোকজন চিকিৎসা নিতে আসা রুগিদের উপর হামলা করলে উভয় পক্ষের মধ্যে সংঘর্ষ শুরু হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণ আনে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ