Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

গুলিতেই মারা যান এসআই সাত্তার ও তার স্ত্রী

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

বিশেষ সংবাদদাতা : মিরপুরের রূপনগর আবাসিক এলাকার বাসা থেকে উদ্ধার বাড্ডা থানার এসআই আবদুস সাত্তার ও তার স্ত্রী শম্পা আক্তার গুলিতেই মারা গেছেন। গতকাল রোববার দুপুরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতাল মর্গে তাদের ময়নাতদন্ত শেষে হাসপাতালের ফরেনসিক বিভাগের ডা. কবির সোহেল সাংবাদিকদের এ কথা জানান। এর আগে তার দায়িত্বেই আবদুস সাত্তার ও শম্পা আক্তারের ময়নাতদন্ত সম্পন্ন হয়।
ডা. কবির সোহেল জানান, গুলিতেই মৃত্যু হয়েছে এসআই ও তার স্ত্রীর। ময়নাতদন্ত করার সময় দু’জনেরই মাথায় গুলির চিহ্ন পাওয়া গেছে। নিহত বাড্ডা থানার এসআই আবদুস সাত্তারের ছোট ভাই বাবুল আক্তার মরদেহ নিতে ঢাকা মেডিকেল কলেজের মর্গে গিয়েছেন। সেখানে সাংবাদিকদের তিনি বলেন, আমাদের ৭ ভাই-বোনের মধ্যে আমি সবার ছোট আর সাত্তার ভাই ঠিক আমার বড়। এখানকার সব আনুষ্ঠানিকতা শেষে মরদেহ নিজ জেলায় নিয়ে যাওয়া হবে। বাড্ডা থানা পুলিশ সূত্রে জানা গেছে, মরদেহ প্রথমে রাজারবাগে নেয়া হয় এবং পরবর্তিতে পরিবারের কাছে হন্তান্তর করা হয়। উল্লেখ্য, গত শনিবার (৮জুলাঈ) রাতে রূপনগর আবাসিক এলাকার ২২ নম্বর রোডের ৩২ নম্বর ভাড়া বাসা থেকে মাথায় গুলিবিদ্ধ অবস্থায় তাদের উদ্ধার করে রূপনগর থানা পুলিশ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

ঘটনাপ্রবাহ: এসআই

৫ সেপ্টেম্বর, ২০২১

আরও
আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ