Inqilab Logo

শনিবার ২১ সেপ্টেম্বর ২০২৪, ০৬ আশ্বিন ১৪৩১, ১৭ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

আরএফএল নিয়ে এলো ‘ওয়াকার’ জুতা

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম


অর্থনৈতিক রিপোর্টার : বাজারে ‘ওয়াকার’ জুতা নিয়ে এলো দেশের শীর্ষস্থানীয় শিল্প গ্রæপ আরএফএল। সম্প্রতি রাজধানীর বাড্ডায় আরএফএল এর প্রধান কার্যালয়ে এর মোড়ক উন্মোচন করেন প্রতিষ্ঠানটির ব্যবস্থাপনা পরিচালক আরএন পাল। অনুষ্ঠানে আরএন পাল বলেন, শিশু থেকে শুরু করে সব বয়সীদের কথা চিন্তা করে মানসম্পন্ন ও যুগোপযোগী মডেলের জুতা তৈরি করছে ‘ওয়াকার’। শিগগিরই রাজধানীসহ দেশের বিভিন্ন স্থানে ‘ওয়াকার’ শোরুম থেকে সাশ্রয়ী দামে ক্রেতারা এই জুতা কিনতে পারবেন। ‘ওয়াকার’ অচিরেই মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠবে বলে আশা প্রকাশ করেন তিনি।  
অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন ওয়াকার জুতার চীফ অপারেটিং অফিসার কামরুল হাসান, জেনারেল ম্যানেজার (বিপণন) এমএএম মুনীম, অপারেশনাল ম্যানেজার শিবঅভ্র চ্যাটার্জি, প্রোডাকশন ম্যানেজার সৈয়দ আব্দুল্লাহ আল আরাফাত, অ্যাসিসটেন্ট ব্র্যান্ড ম্যানেজার মাইনুল হাসানসহ প্রতিষ্ঠানটির উর্ধ্বতন কর্মকর্তারা।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ