Inqilab Logo

সোমবার, ২০ মে ২০২৪, ০৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলক্বদ ১৪৪৫ হিজরী

চবিতে বিপুল সংখ্যক দেশীয় অস্ত্র উদ্ধার

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

চবি সংবাদদাতা : ক্যাম্পাস খোলার প্রথম দিনেই চট্টগ্রাম বিশ^বিদ্যালয়ের আবাসিক হল এ এফ রহমান, শহীদ আব্দুর রব ও একটি কটেজ থেকে বিপুল পরিমান দেশীয় অস্ত্র উদ্ধার করেছে পুলিশ। গতকাল রবিবার সকাল ১০টার দিকে বিশ^বিদ্যালয়ের প্রক্টরিয়াল বডির তথ্যের ভিত্তিতে এসব অস্ত্র উদ্ধার করা হয়।
সূত্রে জানা যায়, ক্যাম্পাস খোলা হওয়ার সাথে সাথে রাজনৈতিক নেতারা নিজেদের মধ্যে সংঘর্ষ বাধাঁনোর জন্য বিশ^বিদ্যালয়ের আবাসিক হল ও ক্যাম্পাসের আশেপাশে কটেজ গুলোতে রামদা, ছুরি ও রড নিয়ে একত্রিত করে রেখেছিল। আর এই তথ্যের ভিত্তিতে প্রক্টরিয়াল বডি পুলিশের সহযোগিতায় এ এ এফ রহমান, শহীদ আব্দুর রব ও শাহ আমানত হলের পূর্ব পাশে মুনআফ নামের একটি কটেজে তল্লাশি চালায়।এসময় এসব স্থান থেকে প্রায় অর্ধ্বশত রামদা সহ বিপুল পরিমান ছুরি ও লোহার রড উদ্ধার করে পুলিশ।
এ বিষয়ে বিশ^বিদ্যালয়ের প্রক্টর মোহাম্মদ আলী আজগর চৌধুরী বলেন, গোপন একটি তথ্যের মাধ্যমে পুলিশের সহযোগিতায় এ এফ রহমান, শহীদ আব্দুর রব ও শাহ আমানত হলের পূর্ব পাশে মুনআফ নামের একটি কটেজে তল্লাশি চালিয়ে প্রায় অর্ধ্বশত রামদা সহ বিপুল পরিমান ছুরি ও লোহার রড উদ্ধার করেছি। পরে সেইসব দেশীয় অস্ত্র পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে। এবং ক্যাম্পাসে যে কোন অস্থিতিশীল পরিস্থিতি নিয়ন্ত্রনে পুলিশের সহযোগিতা নেওয়া হবে।
বিশ^বিদ্যালয়ের পুলিশ ফাঁড়ির ইনর্চাজ আকতারুজ্জামান বলেন, প্রক্টরিয়ালদের সহযোগিতায় বিশ^বিদ্যালয়ের দুইটি আবাসিক হল ও মুনআফ নামের একটি কটেজ থেকে ৪০ থেকে ৪৫ টি রামদা সহ বিপুল পরিমান ছুরি ও লোহার রড উদ্ধার করেছি। তবে এ ঘটনায় কাউকে আটক করা হয়নি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ