Inqilab Logo

রোববার, ০৭ জুলাই ২০২৪, ২৩ আষাঢ় ১৪৩১, ৩০ যিলহজ ১৪৪৫ হিজরী

পটিয়ায় বসতঘরে সন্ত্রাসী হামলা ভাঙচুর : আহত ২

| প্রকাশের সময় : ১০ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

পটিয়া (চট্টগ্রাম) উপজেলা সংবাদদাতা : পটিয়া উপজেলার কোলাগাঁও বাণিগ্রামে এক নিরীহ পরিবারের বসত ঘরে হামলা ও ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মা ও পুত্র আহত হয়েছে। শনিবার সকালে এ ঘটনা ঘটে। এ ঘটনায় শনিবার রাতে আবদুল আলিমের পুত্র মো: জসিম বাদী হয়ে পটিয়া থানায় একটি অভিযোগ দায়ের করেছে।
অভিযোগ সূত্রে জানাযায়, কোলাগাঁও বাণীগ্রামের আহমদ নুর চেয়ারম্যানের বাড়ীর খলিফা পাড়ার আবদুল আলীমের সাথে আমিনুল হকের মধ্যে দীর্ঘদিন ধরে পারিবারিক বিরোধ চলে আসছিল। এ বিরোধকে কেন্দ্র করে প্রতিপক্ষ নুরুল আজিজের নেতৃত্বে ১০/১২জন লোক নিয়ে দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আবদুল আলিমের বসত ঘরে হামলা চালায়। এসময় সন্ত্রাসীরা তার রান্নাঘর ভাংচুর করে। এতে প্রায় অর্ধলক্ষাধিক টাকার ক্ষতি সাধন হয়। এতে বাঁধা দিলে আবদুল আলিমের বৃদ্ধ স্ত্রী নুর জাহান বেগম (৫৫) ও তার ছেলে মো: জনি (২২) কে মারধর করা হয়।
অভিযোগকারী জসিম জানান, দীর্ঘদিন ধরে আমিনুল হক তার পরিবারের সদস্যগণ আবদুল আলিমের পরিবারের উপর অত্যাচার নির্যাতন চালিয়ে আসছিল এবং কথায় কথায় গালমন্দ করাসহ মারধর করে থাকে। এ ব্যাপারে কোলাগাঁও ইউনিয়ন পরিষদে অভিযোগ দিলেও চেয়ারম্যানের নোটিশে প্রতিপক্ষরা হাজির হয়না বলে জানান। এতে তারা ক্ষুদ্ব হয়ে তার আবদুল আলিমের বাড়ীতে সন্ত্রাসী হামলা চালিয়ে ভাংচুর করে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ