Inqilab Logo

রোববার ২২ সেপ্টেম্বর ২০২৪, ০৭ আশ্বিন ১৪৩১, ১৮ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

বগুড়ার পল্লীতে খালাতো ভাইয়ের গুলিতে যুবক নিহত

বিশেষ সংবাদদাতা, বগুড়া ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৭, ৫:১১ পিএম

নিজের বাড়িতে খালাতো ভাইয়ের গুলিতে নিহত হল নন্দিগ্রামের ভাটরা ইউনিয়নের শেখের বাড়িয়া পল্লীর যুবক সাদ্দাম হোসেন (৩৫)। গতকাল রোববার বেলা সাড়ে ১২ টায় সাদ্দামের খালাতো ভাই রিপন সাদ্দামের মাথায় রিভলভার ঠেকিয়ে গুলি করে পালিয়ে যায় ।

এই হত্যাকাণ্ডের বিষয়টি নিশ্চিত করে নন্দিগ্রামের ভাটরা ইউনিয়নের চেয়ারম্যান মোরশেদুল ইসলাম জানান অজ্ঞাত বিষয় নিয়ে বিরোধের জের ধরে ঘাতক রিপন ( ৩০) তার খালাতো ভাই সাদ্দামের ঘরের ভিতরেই কথা কাটাকাটির এক পর্যায়ে তার মাথায় রিভলভার (ল্ইাসেন্স বিহীন) ঠেকিয়ে গুলি করে । গুলিবিদ্ধ সাদ্দাম ঘটনাস্থলেই মারা যায়। ঘটনার পর বাড়ি ছেড়ে পালিয়ে যায় রিপন। রিপন পার্শ্ববর্তী সিংড়া উপজেলার খন্দকার বড়বাড়িয়া গ্রামের মৃত তোজাম্মেল হোসেনের পুত্র। এছাড়াও সে বগুড়া সরকারি আজিজুল হক কলেজ ছাত্রলীগের সাবেক সভাপতি বেনজীর আহম্মেদ এর ছোট ভাই বলে জানা গেছে ।

নন্দিগ্রাম থানার ওসি আব্দুর রাজ্জাক সহ বগুড়া থেকে ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করে নিহত সাদ্দামের লাশের সুরতহাল রিপোর্ট প্রস্তুত করে ময়না তদন্তের জন্য শহীদ জিয়া মেডিকেল হাসপাতালের মর্গে পাঠানোর নির্দেশ দিয়েছেন। কি কারণে এই হত্যাকাণ্ড সে সম্পর্কে প্রাথমিক ভাবে পুলিশ কিছু জানতে পারেনি । ঘটনার সময় ওই বাড়িতে অন্য কেউ ছিলনা বলে জানতে পেরেছে পুলিশ। বিকেলে এই রিপোর্ট লেখার সময় পর্যন্ত থানায় মামলা হয়নি ।



 

Show all comments
  • md.omar faruk ৯ জুলাই, ২০১৭, ৮:১২ পিএম says : 0
    সকল গ্রামের খবর দিলে আর ভালো হতো।
    Total Reply(0) Reply

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ