Inqilab Logo

শুক্রবার, ০৫ জুলাই ২০২৪, ২১ আষাঢ় ১৪৩১, ২৮ যিলহজ ১৪৪৫ হিজরী

মাদকে বাধা, স্ত্রীকে বেঁধে কোপালো স্বামী

সাতক্ষীরা থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৭, ১২:১৪ পিএম

মাদক গ্রহণে বাধা দিয়েছিলেন স্ত্রী। আর এ কারণেই দরজা বন্ধ করে স্ত্রী রওশন আরাকে শাড়িতে বেঁধে ধারালো দা দিয়ে নৃশংসভাবে কুপিয়ে পালিয়ে গেছে স্বামী গোলাম রসুল। বাড়ির লোকজন তাকে উদ্ধার করে উন্নত চিকিৎসার জন্য ঢাকায় পাঠিয়েছে। শনিবার রাতে এ ঘটনা ঘটে সাতক্ষীরা সদর উপজেলার কুশখালি গ্রামে। গোলাম রসুল ওই গ্রামের ইয়াসিন আলির ছেলে।

কুশখালি ইউপি সদস্য লিয়াকত হোসেন বাবু জানান গোলাম রসুল দীর্ঘদিন ধরে ফেনসিডিল ও ইয়াবা খায়। এ নিয়ে স্ত্রী রওশন আরার সাথে বিরোধ চলছিল। তিনি জানান শনিবার রাতে সে ঘরে বসে আবারও মাদক খাচ্ছিল। এতে বাধ সাধেন রওশন। এতেই ক্ষিপ্ত হয়ে ঘরের দরজা জানালা বন্ধ করে স্ত্রীকে তার শাড়িতে পেঁচিয়ে বেঁধে ফেলে গোলাম রসুল। এরপরই সে তাকে ধারালো দা দিয়ে নৃশংসভাবে কোপাতে থাকে। রওশনের চিৎকারে প্রতিবেশীরা ছুটে এলে ধারালো দা হাতে নিয়ে পালিয়ে যায় যায় গোলাম রসুল। এ সময় সে তার মেয়েকেও কোপানের জন্য তাড়া করে। প্রতিবেশীরা রওশন আরাকে উদ্ধার করেন। লিয়াকত বাবু আরও জানান রওশনারাকে দ্রুত সাতক্ষীরা সদর হাসপাতালে নিয়ে আসা হয়। ডাক্তাররা তাকে খুলনায় রেফার করেন । খুলনা মেডিকেল কলেজ হাসপাতাল থেকে রাতেই তাকে ঢাকায় নিয়ে যাওয়া হয়। তার অবস্থা আশংকাজনক।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মারুফ আহমেদ জানান কেউ লিখিত অভিযোগ না দিলেও ঘটনাটি তিনি শুনেছেন। অভিযোগ পেলেই আইনি ব্যবস্থা নেওয়া হবে ।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ