Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

নোয়াখালীর বেগমগঞ্জে গৃহবধূকে হত্যার অভিযোগ

নোয়াখালী ব্যুরো | প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৭, ১২:১২ পিএম

বেগমগঞ্জ উপজেলার দুর্গাপুর ইউনিয়ন থেকে ফারহানা আক্তার টুম্পা নামের এক গৃহবধূকে হত্যার অভিযোগে পাওয়া গেছে।

শনিবার দিবাগত রাত সাড়ে ১২টার দিকে দুর্গাপুর ইউনিয়নের ৪নং ওয়ার্ড থেকে মৃতদেহটি উদ্ধার করা হয়। নিহত ফারহানা আক্তার একই ওয়ার্ডের আজাদ হোসেনের স্ত্রী।

স্থানীয় সূত্রে জানা গেছে, গত ২ বছর পূর্বে দুর্গাপুর ইউনিয়নের বাসিন্দা শহিদ উল্যার ছেলে আজাদের সাথে একই উপজেলার কুতুবপুর ইউনিয়নের আবুল কাশেমের মেয়ে ফারহানা আক্তারের বিয়ে হয়। গত কিছুদিন ধরে পারিবারিক বিষয় নিয়ে ফারহানার সাথে আজাদের কলহ দেখা দেয়। শনিবার রাতে শ্বশুর বাড়ীর লোকজন ফারহানার কক্ষে তার মৃতদেহ পড়ে থাকতে দেখে থানায় খবর দেয়।

নিহতের পিতা আবুল কাশেম অভিযোগ করে বলেন, তার মেয়ে ফারহানাকে পিটিয়ে হত্যা করা হয়েছে। কিন্তু এখন তার শ্বশুরের পরিবারের লোকজন ফারহানা অসুস্থ হয়ে মারা গেছে বলে প্রচার করেছে।

বেগমগঞ্জ মডেল থানার ওসি সাজেদুর রহমান সাজিদ জানান, খবর পেয়ে রাতে ফারহানার মৃতদেহ উদ্ধার করা হয়েছে। সকালে ময়নাতদন্তের জন্য হাসপাতাল মর্গে প্রেরণ করা হবে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ