Inqilab Logo

মঙ্গলবার, ০২ জুলাই ২০২৪, ১৮ আষাঢ় ১৪৩১, ২৫ যিলহজ ১৪৪৫ হিজরী

রাজধানীতে ট্রেনের ধাক্কায় ফায়ার সার্ভিস কর্মী নিহত

| প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : রাজধানীর ক্যান্টনমেন্ট রেলস্টেশন এলাকায় ট্রেনের ধাক্কায় আবু তাহের (৪২) নামের এক ফায়ার সার্ভিস কর্মী নিহত হয়েছেন।ফায়ার সার্ভিস সদর দপ্তর থেকে বলা হচ্ছে, নিহত তাহের পদোন্নতির জন্য পরীক্ষা দিতে ঢাকায় এসেছিলেন। গতকাল শনিবার সকাল পৌনে ৮টার দিকে ক্যান্টনমেন্ট রেলওয়ে স্টেশনে এ দুর্ঘটনা ঘটে।
নিহত আবু তাহের দিনাজপুরের পার্বতীপুর উপজেলার দেওল সরদার গ্রামের আবু বকরের ছেলে।
ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার আতাউর রহমান বলেন, তাহের নীলফামারী জেলায় ফায়ারম্যান হিসেবে কর্মরত ছিলেন। পদোন্নতির জন্য পরীক্ষা দিতে গতকাল তিনি ঢাকায় এসেছিলেন। ক্যান্টনমেন্ট স্টেশনে নামার পর বিপরীত দিক থেকে আসা একটি ট্রেন তাকে ধাক্কা দিলে গুরুতর আহত হন তিনি। তাকে উদ্ধার করে কুর্মিটোলা জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঢাকা রেলওয়ে থানার (কমলাপুর) উপপরিদর্শক (এসআই) মো. আলী আকবর জানান, ময়নাতদন্তের জন্য নিহতের লাশ ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ