Inqilab Logo

বুধবার, ২৬ জুন ২০২৪, ১২ আষাঢ় ১৪৩১, ১৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ছাতকে বাদিনী পরিবার চরম নিরাপত্তাহীনতায়

| প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ছাতক (সুনামগঞ্জ) সংবাদদাতা : ছাতকে নারী নির্যাতনের অভিযোগ দায়েরের দেড় মাস পরও থানায় মামলা রেকর্ড হয়নি। ফলে বাদী পরিবার নিয়ে এখন চরম নিরাপত্তাহীনতায় ভুগছে। জানা যায়, গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউপির গোবিন্দনগর গ্রামের আনছার আলীর স্ত্রী শিপা বেগমকে তার দেবর আরব আলীর পুত্র আশরাফ আলীর নেতৃত্বে গত ১৮এপ্রিল, ৩০মে’ ও ৮জুন পৃথক ৩টি ঘটনায় শিপা বেগমকে ধর্ষণ প্রচেষ্টায় ব্যর্থ হয়ে কুপিয়ে গুরুতর জখম করে। এতে সে হাসপাতালে চিকিৎসাধীন থাকাকালে ২৬ এপ্রিল ৭বছরের শিশু পুত্র সাইদুল ইসলামকে অপহরণ প্রচেষ্টায় ব্যর্থ হয়ে কুপিয়ে গুরুতর জখম করে। শিপাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি ও ছাতক হাসপাতালে চিকিৎসা দেয়া হয়। প্রথম ঘটনায় ১৮ মে’ ও ২য় ঘটনায় ৩১মে’ শিপা বেগম ও তার স্বামী বাদী হয়ে থানায় পৃথক দু’টি এজাহার দিলে ২২ মে’ ও ২জুন এসআই সৈয়দ আবদুল মন্নান ঘটনা তদন্ত করেন। কিন্তু রহস্যজনক কারনে মামলা রেকর্ড না হওয়ায় শিপা বেগম গত ২৮ মে, ৪ জুন ও ১৮ জুন সুনামগঞ্জ পুলিশ সুপারের কাছে আইনগত সহায়তার দাবিতে পৃথক ৩টি লিখিত আবেদন করেন।
এদিকে থানায় এজাহার দায়েরের পর আসামিদের মামলা তুলে নেয়ার হুমকিতে বাদী পরিবার নিয়ে চরম নিরাপতত্তাহীনতায় ভুগছেন। এব্যাপারে এসআই সৈয়দ আব্দুল মান্নান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, এটা তাদের পারিবারিক দ্ব›েদ্বর জের ধরেই একের পর এক হামলার ঘটনা ঘটে যাচ্ছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ