Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

উচ্ছশৃংখল কর্মকান্ডের অভিযোগে ময়মনসিংহ যুবলীগের সদস্য মনিরুজ্জামান রনিকে বহিষ্কার

| প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

স্টাফ রিপোর্টার : ময়মনসিংহে আসামী ছিনিয়ে ফাড়িঁতে হামলার ঘটনায় ময়মনসিংহ মহানগর শাখার আহবায়ক কমিটির সদস্য মনিরুজ্জামান রনিকে সংগঠন থেকে বহিস্কার করেছে যুবলীগ। গতকাল সংগঠনের দপ্তর সম্পাদক কাজী আনিসুর রহমান স্বাক্ষরিত প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।
প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, ‘ময়মনসিংহে আসামী ছিনিয়ে ফাড়িঁতে হামলা’ শিরোনামের সংবাদটি আওয়ামী যুবলীগ কার্যনির্বাহী কমিটির দৃষ্টি আকৃষ্ট হয়েছে। উক্ত সংবাদে ময়মনসিংহ মহানগর শাখার আহŸায়ক কমিটির সদস্য মনিরুজ্জামান রনির উচ্ছশৃংখল কর্মকান্ডের সংশ্লিষ্টতার অভিযোগ আনা হয়েছে, প্রাথমিক ভাবে আওয়ামী যুবলীগ কার্যনির্বাহী কমিটির বিবেচনায় সংগঠনের একজন নেতার এরূপ উচ্ছশৃংখল কর্মকান্ডের সংশ্লিষ্টতা সংবাদটি যথার্থ মনে হওয়ায় উচ্ছশৃংখল সংশ্লিষ্ট কর্মকান্ডের অভিযোগে মনিরুজ্জামান রনিকে আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহি কমিটির সিদ্ধান্ত মোতাবেক বহিস্কার করা হয়েছে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ