Inqilab Logo

রোববার, ১৬ জুন ২০২৪, ০২ আষাঢ় ১৪৩১, ০৯ যিলহজ ১৪৪৫ হিজরী

ফরিদপুরে শ্রমিকদলের কর্মকান্ড নেই

| প্রকাশের সময় : ৯ জুলাই, ২০১৭, ১২:০০ এএম

ফরিদপুর জেলা সংবাদদাতা ঃ ফরিদপুরে জেলা শ্রমিকদলের দীর্ঘদিন ধরে কোনো কার্যক্রম নেই। ভবঘুরের মত ঘুরে বেড়াচ্ছে জেলা শ্রমিকদলের তৃণমূল নেতাকর্মীরা। সাম্প্রতিক সময়ে শ্রমিক দলের সাধারণ সম্পাদক জেলা শ্রমিক দল থেকে পদত্যাগ করেছেন। অপরদিকে জেলা শ্রমিকদের সাংগঠনিক সম্পাদক গোলাম আজাদকে দল থেকে বহিস্কার করা হয়েছে। বর্তমানে গোলাম আজাদ আওয়ামীলীগে যোগদান করেছে।
ফরিদপুর জেলা শ্রমিকদলের অন্যান্য নেতাকর্মীদের ভূমিকা রহস্যজনক। তৃণমূল শ্রমিকদলের নেতাকর্মীরা জানান, তারা এখন খুবই অসহায় মধ্যে দিন কাটাচ্ছেন। তাদের কোনো কার্যক্রম নেই। শ্রমিক দলের নেতারা যার যার মত দিন যাপন করছেন। আমরা কোনো দিকে যেতে পারছি না। তারা আরো বলেন, জেলার মূল দল জেলা বিএনপি এ বিষয়ে কোনো তৎপর নেই। ফরিদপুর জেলার বিএনপি তিন/চারটি গ্রæপে বিভক্ত হয়ে পড়েছে। যার কারণে ওই সকল নেতাদের নিকট যেতেও পারছি না কোনো সমাধানের জন্য। আমরা দ্রæত ফরিদপুর জেলা শ্রমিক দলের পূর্ণাঙ্গ কমিটি চাই। নতুন কমিটি না হওয়া পর্যন্ত সংগঠন চাঙ্গা হবে না।
ফরিদপুর জেলা শ্রমিকদলের দপ্তর সম্পাদক খায়রুল বাশার সবুজ জানান, যে সংগঠনের সাধারণ সম্পাদক ও সাংগঠনিক সম্পাদক নেই সেই সংগঠন কিভাবে চলবে? সাধারণ সম্পাদক না থাকার কারণে জেলা শ্রমিকদলের কোনো তৎপরতা নেই।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ