Inqilab Logo

মঙ্গলবার ২৪ সেপ্টেম্বর ২০২৪, ০৯ আশ্বিন ১৪৩১, ২০ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

নারায়ণগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় নিহত ১

নারায়ণগঞ্জ থেকে স্টাফ রিপোর্টার | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৭, ১:৫৫ পিএম

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় আরিফুর রহমান (৩৭) নামে এক পথচারী নিহত হয়েছেন। আজ শনিবার সকালে উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আরিফুর রহমান চাঁদপুর জেলার কতলতলী এলাকার জনাব আলীর ছেলে। তিনি উপজেলার বরপা এলাকার কেএসআরএম স্টিল মিলের কর্মকর্তা ছিলেন।

ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, আরিফুর রহমান সকালে মিলের সামনে রাস্তা পার হতে গেলে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।

নারায়ণগঞ্জের রূপগঞ্জে মোটরসাইকেলের ধাক্কায় আরিফুর রহমান (৩৭) নামে এক পথচারী নিহত হয়েছেন। আজ শনিবার সকালে উপজেলার তারাব পৌরসভার বরপা এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত আরিফুর রহমান চাঁদপুর জেলার কতলতলী এলাকার জনাব আলীর ছেলে। তিনি উপজেলার বরপা এলাকার কেএসআরএম স্টিল মিলের কর্মকর্তা ছিলেন। ঘটনার সত্যতা নিশ্চিত করে রূপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ইসমাইল হোসেন জানান, আরিফুর রহমান সকালে মিলের সামনে রাস্তা পার হতে গেলে একটি মোটরসাইকেল তাকে ধাক্কা দেয়। এতে রাস্তায় ছিটকে পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। খবর পেয়ে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় রূপগঞ্জ থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলেও জানান ওসি।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ