Inqilab Logo

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪, ০৮ আশ্বিন ১৪৩১, ১৯ রবিউল আউয়াল ১৪৪৬ হিজরী

ময়মনসিংহে পুলিশের উপর হামলার আসামিসহ গ্রেপ্তার ৬১

ময়মনসিংহ ব্যুরো | প্রকাশের সময় : ৮ জুলাই, ২০১৭, ১২:১২ পিএম

ময়মনসিংহের বিভিন্ন থানায় পুলিশের বিশেষ অভিযান অব্যাহত রয়েছে। সর্বশেষ শুক্রবার রাতে বিশেষ অভিযান চালিয়ে আসামি ছিনতাই মামলা’র অভিযুক্ত দুইজন সহ ৬১ জনকে গ্রেপ্তার করা হয়েছে।

শনিবার সকালে জেলা পুলিশ সুপার (এসপি) সৈয়দ নূরুল ইসলাম এই তথ্য জানিয়েছেন।

গ্রেপ্তারের তালিকায় শীর্ষে রয়েছে কোতোয়ালি মডেল থানা। দ্বিতীয় স্থানে রয়েছে ঈশ্বরগঞ্জ, ফুলপুর ও ভালুকা এবং তৃতীয় স্থানে মুক্তাগাছা ও গৌরীপুর থানা।

জেলা পুলিশ জানিয়েছে, কোতোয়ালি থানায় ১৩ জন, ফুলপুর, ভালুকা ও ঈশ্বরগঞ্জ থানায় ছয়জন করে মোট ১৮ জন, গৌরীপুর ও মুক্তাগাছা থানায় পাঁচজন করে ১০ জন, তারাকান্দা ও ফুলবাড়িয়া থানায় চারজন করে মোট আটজন, গফরগাঁও ও ত্রিশাল থানায় তিনজন করে মোট ছয়জন, ধোবাউড়া ও পাগলা থানায় দুজন করে চারজন গ্রেপ্তার হয়েছেন। এ ছাড়া হালুয়াঘাট ও নান্দাইল থানায় একজন করে দুজনকে গ্রেপ্তার করা হয়েছে।
গ্রেপ্তারকৃতদের মধ্যে গত বৃহস্পতিবার দিবাগত রাতে শহরের দুই নম্বর পুলিশ ফাঁড়িতে হামলার ঘটনায় দায়ের করা মামলার দুই আসামিও রয়েছে বলে জানিয়েছেন পুলিশ সুপার। তিনি জানান, গ্রেপ্তারকৃতদের আদালতে মাধ্যমে কারাগারে পাঠানো হবে।



 

দৈনিক ইনকিলাব সংবিধান ও জনমতের প্রতি শ্রদ্ধাশীল। তাই ধর্ম ও রাষ্ট্রবিরোধী এবং উষ্কানীমূলক কোনো বক্তব্য না করার জন্য পাঠকদের অনুরোধ করা হলো। কর্তৃপক্ষ যেকোনো ধরণের আপত্তিকর মন্তব্য মডারেশনের ক্ষমতা রাখেন।

আরও পড়ুন
এ বিভাগের অন্যান্য সংবাদ
গত​ ৭ দিনের সর্বাধিক পঠিত সংবাদ